শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

চীনের ইয়াংজি নদীতে দুই জাহাজের সংঘর্ষে নিহত-৮॥নিখোঁজ ৬ জন

  • আপডেট সময় রবিবার, ২৩ আগস্ট, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ চীনের ইয়াংজি নদীর মোহনায় একটি তেলের ট্যাঙ্কার ও একটি কার্গো জাহাজের সংঘর্ষে ৮জনের নিশ্চিত প্রাণহানি ঘটেছে। নিখোঁজ রয়েছে ৫জন। সমুদ্র কর্তৃপক্ষ গতকাল শনিবার এ কথা জানায়। খবর এএফপি’র।
গত বৃহস্পতিবার ভোর ৩টা ৩৯মিনিটে দক্ষিণে প্রায় ১.৩ নটিক্যাল মাইল দূরবর্তি মোহনায়, প্রায় ৩ হাজার টন গ্যাসোলিন বহনকারী একটি ট্যাঙ্কার এবং বালু ও নুড়ি বোঝাই একটি জাহাজের মধ্যে সংঘর্ষে ট্যাংকারের ডেকে আগুন লেগে যায় এবং পরবর্তীতে সেটি ডুবে যায়। এ দুর্ঘটনার পরে তিনজনকে উদ্ধার করা হয়েছে।
গতকাল শনিবার সকালে ট্যাঙ্কারে আরোহন করা জরুরী কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর মোট আটটি লাশের সন্ধান পায়।
উদ্ধারকারীরা নিখোঁজদের অনুসন্ধানে তল্লাশী চালিয়ে যাচ্ছে। উদ্ধার ও অনুসন্ধান কাজে পনেরোটি জাহাজ ও দু’টি বিমান ব্যবহৃত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!