রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলার ঐতিহ্যবাহী চমচম প্রস্তুতকারক ভাদু সাহা আর নেই

  • আপডেট সময় শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর ঐতিহ্যবাহী চমচম প্রস্তুতকারক ও মিষ্টান্ন ব্যবসায়ী পান বাজারের “নির্মল মিষ্টান্ন ভান্ডার”-এর প্রতিষ্ঠাতা ও মালিক নির্ম্মল কুমার সাহা ওরফে ভাদু সাহা(৮৮) গতকাল ২০শে আগস্ট রাত ৮টা ৪৮ মিনিটে বার্ধক্যজনিত কারণে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন।
তিনি দীর্ঘদিন কিডনী, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে শয্যাশায়ী ছিলেন। তার মৃত্যুর খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার রাতে তাকে শেষ বারেরমত দেখতে এলাকাবাসী তার সজ্জনকান্দা নারায়ন চক্রবর্তী সড়কের বাসভবনে ভিড় জমায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। আজ ২১শে আগস্ট বেলা ১১টায় রাজবাড়ী শহরের ভবানীপুর পৌর মহাশ্মাশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।
তার মৃত্যুতে রাজবাড়ী পৌরসভা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ শহরের বিশিষ্টজনেরা গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!