শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে রাষ্ট্র, সামরিক এবং বিনোদনের উদ্দেশ্যে ড্রোন উড়ানোর কোন অনুমতির প্রয়োজন নেই : মন্ত্রিপরিষদ সচিব সাময়িক বন্ধের পর আবার শুরু অক্সফোর্ড টিকার ট্রায়াল কালুখালীর রবিউল হত্যা মামলার আরো ২জন আসামী গ্রেফতার

স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব!

  • আপডেট সময় সোমবার, ৩ আগস্ট, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি থাকা সত্ত্বেও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের নয়নদিয়া যুব সংঘ আয়োজিত মাদক বিরোধী ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল ২রা আগস্ট অনুষ্ঠিত হয়েছে।
বিকালে নয়নদিয়া মধ্যপাড়া মাঠে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক বিহীন বিপুল সংখ্যক দর্শক ও সমর্থকদের জমায়েতের মাধ্যমে এই ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হলেও সংশ্লিষ্ট প্রশাসনের পক্ষ থেকে আইনগত কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।
সিনিয়র দলের ফাইনাল খেলায় ইউনিক এক্সপ্রেসকে হারিয়ে টেন স্টার জয় লাভ করে। টসে জিতে ইউনিক এক্সপ্রেস দল ৬৩ রানে অল আউট হয়, টেন স্টার ৬৪ রান করে বিজয়ী হয়।

অপর জুনিয়র দলের খেলায় মোহাম্মদ একাদশ দলকে হারিয়ে রিসান একাদশ দল জয় লাভ করে। টস জিতে রিসান একাদশ দল ৪৯ রান করে। ব্যাট করতে নেমে মোহাম্মদ একাদশ দল ৩০ রানে অল আউট হয়। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয় সিনিয়র দলের রাশেদ ও জিনিয়র দলের আহাদ।
খেলা শেষে গার্মেন্টের মালিক সবুজ মন্ডল, সিদ্দিক প্রামানিক, ফরিদ আহম্মেদ, হিরণ প্রামানিক, আসলাম মন্ডল, বক্কার শেখ ও আতাউর প্রামানিকসহ অন্যান্য অতিথিগণ পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে কাপ ও প্রত্যেক খেলোড়ারের ১টি করে ম্যাডেল তুলে দেন। এছাড়াও আগত স্থানীয় অন্যান্য অতিথিরা পুরস্কার বিতরণ শুরু হওয়ার আগেই মাঠ ত্যাগ করেন বলে জানা গেছে।
এ সময় আয়োজকদের মধ্যে পলাশ মন্ডল, মীর রাহাত ও মাজেদ শেখসহ প্রমুখ উপস্থিত ছিলেন। আয়োজকরা বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশী করে সম্পৃক্ত করতে হবে বলে তারা জানান।
তবে মহামারী করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে এ ধরণের ক্রিকেট টুর্নামেন্ট কেন আয়োজন করা হলো এ ব্যাপারে আয়োজকরা কোন সদুত্তোর দেননি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর