রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে

রাজবাড়ীতে জাগো নিউজের সাংবাদিক রুবেলুর রহমান করোনায় আক্রান্ত

  • আপডেট সময় বুধবার, ২২ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনায় আক্রান্ত হয়েছেন জাগো নিউজ ও বৈশাখী টেলিভিশনের রাজবাড়ী জেলা প্রতিনিধি রুবেলুর রহমান রুবেল(৩১)।
গতকাল ২১শে জুলাই তার করোনা পজেটিভ রিপোর্ট রাজবাড়ীতে এসে পৌছে। তিনি বর্তমানে রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গায় ভাড়া বাসায় হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
রুবেল জানান, গত ১৪ই জুলাই থেকে তিনি সর্দি ও জ্বরে ভুগছিলেন। গত ১৮ই জুলাই তিনি রাজবাড়ী সদর হাসপাতালে গিয়ে করোনা পরীক্ষার নমুনা দেন। গতকাল ২১শে জুলাই প্রাপ্ত রিপোর্টে তিনি করোনা পজেটিভ বলে জানান সিভিল সার্জন। তবে এখন তিনি অনেকটা সুস্থ্য আছেন এবং হাসপাতালের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করছেন। সুস্থ্যতার জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন।
রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন সাংবাদিক রুবেলের দ্রুত সুস্থতা কামনা করেছেন।
উল্লেখ্য, রাজবাড়ী জেলায় এ পর্যন্ত ৩জন সাংবাদিক করোনা ভাইরাস(কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। এরমধ্যে রুবেল আক্রান্তদের মধ্যে ৩য়। আক্রান্ত অপর ২জন সাংবাদিক ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর