রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে

সিঙ্গাইর থেকে উদ্ধার হওয়া রাজবাড়ীর ভবদিয়ার সন্টুর লাশ নিজ গ্রামে দাফন

  • আপডেট সময় শনিবার, ১৮ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকা থেকে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের সুলতান আহমেদ সন্টু(৪৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে।

গত ১৬ই জুলাই ভোরে সিঙ্গাইর উপজেলাধীন মানিকগঞ্জ-হেমায়তপুর আঞ্চলিক সড়কের ঘোনাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। একটি জাতীয় পত্রিকার অনলাইনে অজ্ঞাতনামা লাশ উদ্ধারের খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা গিয়ে লাশ শনাক্ত করে।

সিঙ্গাইর থানার পরিদর্শক(তদন্ত) আবুল কালাম জানান, গত বৃহস্পতিবার ভোরে সড়কের পাশে জিন্সের প্যান্ট ও লাল-কালো রঙের ফুল শার্ট পরিহিত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। এরপর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, ২/৩দিন আগে অন্য কোথাও মেরে লাশটি গাড়ীতে করে সেখানে এখানে এনে ফেলে রাখা হয়। এ খবর লেখা পর্যন্ত তার হত্যার কারণ জানা জায়নি।

নিহতের স্বজনরা জানান, সুলতান আহমেদ সন্টু ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে(বায়িং হাউজে) চাকুরী করতো। আইনগত প্রক্রিয়া শেষে গত বৃহস্পতিবার রাতেই লাশ এনে নিহতের নিজ গ্রাম ভবদিয়ায় দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর