শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৪৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কোভিড-১৯ মোকাবেলায় আরো সহযোগিতার আহ্বান প্রধানমন্ত্রীর বিশ্বব্যাপী করোনায় মৃতের সংখ্যা ১৫ লাখ ছাড়িয়েছে বাংলাদেশ ১৯৭১ সালে পাকিস্তানের নৃশংসতা ভুলতে পারে না : প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলাদেশের উত্থাপিত শান্তির সংস্কৃতি রেজুলেশন গৃহীত রাজবাড়ী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ ২জন গ্রেপ্তার রোহিঙ্গাদের ভাষানচরে স্বেচ্ছায় স্থানান্তরের আহ্বান জাতিসংঘের যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় করোনায় আড়াই হাজার মানুষের মৃত্যু জাপানের বাসিন্দারা বিনামূল্যে পাবেন কোভিড-১৯ ভ্যাকসিন অভিবাসীদের অধিকার নিশ্চিত করতে রাজনৈতিক সদিচ্ছা প্রয়োজন –রাষ্ট্রদূত রাবাব ফাতিমা পার্বত্য শান্তি চুক্তির ২৩তম বর্ষপূর্তি আজ

গোয়ালন্দের পদ্মার মোড় এলাকায় মহাসড়কের পাশের ডোবা থেকে রিক্সা চালকের লাশ উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ১৮ জুলাই, ২০২০

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকায় মহাসড়কের পাশের মরা পদ্মার ডোবা থেকে গতকাল ১৭ই জুলাই দুপুরে থানা পুলিশ সুন্নত মোল্লা(৫৫) নামে এক রিক্সা চালকের লাশ উদ্ধার করেছে।

ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে ২দিন আগে কেনা তার নতুন রিক্সাটি নিয়ে গেছে। নিহত সুন্নত মোল্লা গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপেচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে এবং লাশের পাশ থেকে ১টি চাপাতি পাওয়া গেছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়না তদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা জানা যাবে।

নিহতের ভাই আনোয়ার হোসেন বলেন, গত দুই দিন আগে আমার ভাই সুন্নত মোল্লা ১টি নতুন রিক্সা কেনে। গত ১৬ই জুলাই রাত ৮টার দিকে সে রিক্সাটি নিয়ে বাড়ী থেকে বের হয়। এরপর সে আর বাড়ী ফিরে যায়নি। সে একজন সরল-সোজা মানুষ ছিল। তার রিক্সাটিরও কোন খোঁজ পাওয়া যায়নি। রিক্সাটির জন্যই তাকে হত্যা করা হলো কিনা বুঝতে পারছি না।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!