রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সাংবাদিক জুলফিকার আলীর পিতা তোবারক হোসেনের ইন্তেকাল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ জাতীয় সাপ্তাহিক স্রোত পত্রিকার সম্পাদক রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাঁচটিকরী গ্রামের বাসিন্দা জুলফিকার আলীর পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক তোবারক হোসেন আর নেই। গত ২০শে জুন সকাল ৯টায় তিনি ঢাকার পান্থপথের হেলথ হোম এন্ড স্পেশালিস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্ল¬াহি ——- রাজিউন)।
ওই দিনই রাত ৮টায় নিজ বাড়ীতে জানাজার নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি ৪ ছেলে ও ৬ মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও জাতীয় প্রেসক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি, রাজবাড়ী প্রেসক্লাব, দৈনিক মাতৃকণ্ঠ, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি, কালুখালী প্রেসক্লাব ও পাংশা উপজেলার সাংবাদিকগণসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শোক প্রকাশ করেছে।
তোবারক হোসেন ১৯৭৩ সালে বেলগাছির আলিউজ্জামান উচ্চ বিদ্যালয় শিক্ষক হিসেবে যোগদান করেন। এরপর পর্যায়ক্রমে বহরপুর উচ্চ বিদ্যালয়, বালিয়াবান্দি পাইলট উচ্চ বিদ্যালয়, মুন্সিগঞ্জ রামপাল উচ্চ বিদ্যালয় ও ঢাকার উদয়ন উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন। তার পিতা মরহুম হাফিজ উদ্দিন ষাটের দশকে পাকিস্তান আমলে মৌরাট ইউনিয়ন বোর্ডের প্রেসিডেন্ট ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!