শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নতুন আরো ৩৪জন সহ রাজবাড়ীতে করোনা আক্রান্তের সংখ্যা হলো-৮১৪

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। নতুন করে আরও ৩৪জনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮১৪ জনে উন্নীত হয়েছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ১৬ই জুলাই আরও ৮৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ১৩ই জুলাই নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৩৪ জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে ১৯ জন রাজবাড়ী সদর, ৮ জন পাংশা, ১ জন গোয়ালন্দ, ৩ জন বালিয়াকান্দি ও ৩ জন কালুখালী উপজেলার। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮১৪ জনে উন্নীত হলো। আক্রান্তদের মধ্যে ৪২৩ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৭ জন মারা গেছেন। এছাড়া ৩১ জন হাসপাতালে ভর্তি এবং ৩২১ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৫ হাজার ৬৬২ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৫ হাজার ৫২৮ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৩৪ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে।

গতকাল বৃহস্পতিবার যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন ঃ রাজবাড়ী সদর উপজেলার মোঃ আব্দুল খালেক(৩৮), মিজানুর রহমান(৪৩), সবিতা রাণী(৪৫), মঞ্জুয়ারা(৪৫), খন্দকার হাসান মাহমুদ(৩৮), জব্বার মৃধা(৩৮), মহিউদ্দিন(৩২), আনন্দ কুমার(৩৮), জালাল উদ্দিন(৪৪), অঞ্জলী রাণী(৫৭), রতন ধর(৫৮), সঞ্জয় কুমার প্রামানিক(৫২), নারগিছ(৫২), কামাল হোসেন(২৩), কৌশিক(১৬), সুস্মিতা(২০), ফিরোজা(৩৫), নোমান(২৩), সোহেল রানা(৪০), আকবর হোসেন(৫৫), চৌধুরী সাজ্জাদ আফরিন(৩৪), বালিয়াকান্দি উপজেলার জাইদুর রহমান(৪৪), মনোয়ারা বেগম(৪২), আঃ মজিদ জোয়ার্দ্দার(৫৬), পাংশা উপজেলার শশাঙ্ক দাস(৪০), রুমা আক্তার(১৯), নাসরিন(৪৫), জুয়েল খান(২৭), সঞ্জল মন্ডল(৩৬), সজীব সরদার(৪৪), আবুল কাশেম(৪৫), রাবেয়া বেগম(৫৫), কালুখালী উপজেলার আঃ রাজ্জাক(৩৬), রেজাউল করিম(৩২), বদিউজ্জামান(৩৮) এবং গোয়ালন্দ উপজেলার গিয়াস উদ্দিন(৪৮)।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!