Site icon দৈনিক মাতৃকণ্ঠ

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ও মিজানপুর ইউপি ছাত্রলীগের নতুন কমিটি গঠন

সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে গত ২০শে জুন রাজবাড়ী সদর উপজেলার দাদশী ও মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।
সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু ও সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন কমিটিগুলো অনুমোদন করেছেন। একই সাথে চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি পুনর্গঠন করা হয়েছে।
দাদশী ঃ দাদশী ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে আমিরুল ইসলাম চঞ্চলকে সভাপতি, সাগর মোল্লা, রাশিদুল ইসলাম রাজন ও পারভেজ মন্ডলকে সহ-সভাপতি, পাপ্পুকে সাধারণ সম্পাদক, শামীম মন্ডল ও শাকিল মন্ডলকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং রুবেল, সোহেল উদ্দিন ও খাইরুল মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
মিজানপুর পশ্চিম অঞ্চল ঃ মিজানপুর পশ্চিম অঞ্চলের কমিটিতে ইমরান নাজিরকে সভাপতি, মোঃ রবিন মন্ডলকে সহ-সভাপতি, মুক্তার বেপারীকে সাধারণ সম্পাদক, ইরফান আহম্মেদ ও সাইদুল ইসলামকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ইমন সরকার ও রাজু আহম্মেদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
মিজানপুর মধ্য অঞ্চল ঃ মিজানপুর মধ্য অঞ্চলের কমিটিতে সাঈদ ইবনে রাজীবকে সভাপতি, মোঃ সুজন আহম্মেদ নুরালকে সাধারণ সম্পাদক, তৌসিফ আহম্মেদ রিমনকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোবারক হোসেন তুফানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
মিজানপুর পূর্ব অঞ্চল ঃ মিজানপুর পূর্ব অঞ্চলের কমিটিতে সুমন আহম্মেদকে সভাপতি, শরিফ শেখকে সহ-সভাপতি, জুয়েল শেখকে সাধারণ সম্পাদক, আরিফ শেখকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং শাহিন মিয়া ও মোঃ ছেলিমকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
এছাড়াও চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম পদত্যাগ করায় সহ-সভাপতি মোঃ শরিফুল ইসলামকে সভাপতির দায়িত্ব প্রদান করা হয়েছে এবং মোঃ আরিফুল ইসলামকে সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি করা হয়েছে -প্রেস বিজ্ঞপ্তি।