শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ও মিজানপুর ইউপি ছাত্রলীগের নতুন কমিটি গঠন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে গত ২০শে জুন রাজবাড়ী সদর উপজেলার দাদশী ও মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।
সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু ও সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন কমিটিগুলো অনুমোদন করেছেন। একই সাথে চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি পুনর্গঠন করা হয়েছে।
দাদশী ঃ দাদশী ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে আমিরুল ইসলাম চঞ্চলকে সভাপতি, সাগর মোল্লা, রাশিদুল ইসলাম রাজন ও পারভেজ মন্ডলকে সহ-সভাপতি, পাপ্পুকে সাধারণ সম্পাদক, শামীম মন্ডল ও শাকিল মন্ডলকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং রুবেল, সোহেল উদ্দিন ও খাইরুল মোল্লাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
মিজানপুর পশ্চিম অঞ্চল ঃ মিজানপুর পশ্চিম অঞ্চলের কমিটিতে ইমরান নাজিরকে সভাপতি, মোঃ রবিন মন্ডলকে সহ-সভাপতি, মুক্তার বেপারীকে সাধারণ সম্পাদক, ইরফান আহম্মেদ ও সাইদুল ইসলামকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং ইমন সরকার ও রাজু আহম্মেদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
মিজানপুর মধ্য অঞ্চল ঃ মিজানপুর মধ্য অঞ্চলের কমিটিতে সাঈদ ইবনে রাজীবকে সভাপতি, মোঃ সুজন আহম্মেদ নুরালকে সাধারণ সম্পাদক, তৌসিফ আহম্মেদ রিমনকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোবারক হোসেন তুফানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
মিজানপুর পূর্ব অঞ্চল ঃ মিজানপুর পূর্ব অঞ্চলের কমিটিতে সুমন আহম্মেদকে সভাপতি, শরিফ শেখকে সহ-সভাপতি, জুয়েল শেখকে সাধারণ সম্পাদক, আরিফ শেখকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং শাহিন মিয়া ও মোঃ ছেলিমকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
এছাড়াও চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আরিফুল ইসলাম পদত্যাগ করায় সহ-সভাপতি মোঃ শরিফুল ইসলামকে সভাপতির দায়িত্ব প্রদান করা হয়েছে এবং মোঃ আরিফুল ইসলামকে সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি করা হয়েছে -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!