রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীর রতনদিয়া ও বোয়ালিয়া ইউনিয়নে বিট পুলিশিং উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

॥মনির হোসেন॥ থানা পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াসহ পুলিশী কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার লক্ষ্যে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ও বোয়ালিয়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

গতকাল ১৬ই জুলাই সকালে বোয়ালিয়া ইউনিয়নের ধানচন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে এবং বিকালে রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর হিরু মোল্লার ঘাটে প্রধান অতিথি হিসেবে বিট পুলিশিংয়ের অফিস উদ্বোধন করেন সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ।

এ সময় বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিমা বেগম, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, কালুখালী থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল গণি, বোয়ালিয়া ইউনিয়নের বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত কালুখালী থানার এসআই সোহাগ সাহা, এএসআই মনির হোসেন, রতনদিয়া ইউনিয়নের বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত এসআই মনোয়ার হোসেন, এএসআই শফিকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনকালে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লøাহ বলেন, বিট পুলিশিং সেবা চালু হওয়াতে এখন থেকে আর ইউনিয়নের বাসিন্দাদের পুলিশী সেবা পেতে কষ্ট করে থানায় যেতে হবে না। ইউনিয়নবাসী তাদের অভিযোগ এই বিট পুলিশ অফিসেই করতে পারবেন। এলাকাবাসী সহযোগিতা না থাকলে বিট পুলিশিং কার্যক্রম সফল হবে না।

এ ছাড়াও তিনি সন্ত্রাসী, মাদক কারবারীসহ সমাজ বিরোধীদের ব্যাপারে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার এবং মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তির মধ্যে না ফেলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!