মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বাংলার চিরায়ত উৎসব চৈত্র সংক্রান্তি আজ পবিত্র রমজান উপলক্ষে তেল, ডালসহ ছয়টি পণ্যের দাম বেঁধে দিল সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ৪৮৩ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ ভারতে রেকর্ড সংখ্যক লোক করোনায় সংক্রমিত মিশরে বালুর নিচে সাড়ে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান বিশ্বব্যাপী ১দিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত আর্জেন্টিনায় করোনাভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় কারফিউ ঘোষণা পহেলা বৈশাখে জনসমাগম করা যাবে না : সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় বিশ্ব ব্যাংকের কাছে ৫০০ মিলিয়ন ডলার বাজেট সহায়তা চেয়েছে অর্থমন্ত্রী কামাল আসন্ন পবিত্র রমজান মাসে অফিসের সময়সীমা পুননির্ধারণ

অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করছে যশোর সেনানিবাস

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ও আম্পান পরবর্তী পরিস্থিতিতে যশোর অঞ্চলের আর্থ-সামাজিক এবং অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করছে যশোর সেনানিবাস।

করোনা পরবর্তীকালে খাদ্য সংকট রোধে কৃষকদের মনোবল বৃদ্ধির পাশাপাশি ফসল উৎপাদন অব্যাহত রাখতে কৃষকদের হাতে তুলে দেয়া হচ্ছে নগদ আর্থিক সহায়তা ও উন্নতমানের সবজির বীজ। গৃহহীন অসহায় ব্যক্তিদেরকে ঘর নির্মাণ করে দেয়া হচ্ছে। ইতিমধ্যে সেন প্রধানের নির্দেশে বাগেরহাটের ৪জন গৃহহীন মুক্তিযোদ্ধাকে যশোর সেনানিবাস কর্তৃক নির্মাণকৃত ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে এবং অন্যান্য গৃহহীন মুক্তিযোদ্ধাদের জন্য বাসস্থান নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে।

এছাড়াও করোনা মোকাবেলায় ত্রাণ তৎপরতা, গণপরিবহন মনিটরিং, সচেতনতামূলক প্রচারণা, স্বাস্থ্যবিধি সংক্রান্ত নীতিমালা বাস্তবায়ন এবং ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত খুলনা ও সাতক্ষীরার উপকূলীয় অঞ্চলের বিভিন্ন পয়েন্টের বেড়ীবাঁধ নির্মাণ কাজ অব্যাহত রাখার পাশাপাশি চিকিৎসা সহায়তা ও সুপেয় পানি বিতরণসহ বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!