শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:০৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে রাষ্ট্র, সামরিক এবং বিনোদনের উদ্দেশ্যে ড্রোন উড়ানোর কোন অনুমতির প্রয়োজন নেই : মন্ত্রিপরিষদ সচিব সাময়িক বন্ধের পর আবার শুরু অক্সফোর্ড টিকার ট্রায়াল কালুখালীর রবিউল হত্যা মামলার আরো ২জন আসামী গ্রেফতার

অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করছে যশোর সেনানিবাস

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ও আম্পান পরবর্তী পরিস্থিতিতে যশোর অঞ্চলের আর্থ-সামাজিক এবং অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করছে যশোর সেনানিবাস।

করোনা পরবর্তীকালে খাদ্য সংকট রোধে কৃষকদের মনোবল বৃদ্ধির পাশাপাশি ফসল উৎপাদন অব্যাহত রাখতে কৃষকদের হাতে তুলে দেয়া হচ্ছে নগদ আর্থিক সহায়তা ও উন্নতমানের সবজির বীজ। গৃহহীন অসহায় ব্যক্তিদেরকে ঘর নির্মাণ করে দেয়া হচ্ছে। ইতিমধ্যে সেন প্রধানের নির্দেশে বাগেরহাটের ৪জন গৃহহীন মুক্তিযোদ্ধাকে যশোর সেনানিবাস কর্তৃক নির্মাণকৃত ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে এবং অন্যান্য গৃহহীন মুক্তিযোদ্ধাদের জন্য বাসস্থান নির্মাণ কার্যক্রম চলমান রয়েছে।

এছাড়াও করোনা মোকাবেলায় ত্রাণ তৎপরতা, গণপরিবহন মনিটরিং, সচেতনতামূলক প্রচারণা, স্বাস্থ্যবিধি সংক্রান্ত নীতিমালা বাস্তবায়ন এবং ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত খুলনা ও সাতক্ষীরার উপকূলীয় অঞ্চলের বিভিন্ন পয়েন্টের বেড়ীবাঁধ নির্মাণ কাজ অব্যাহত রাখার পাশাপাশি চিকিৎসা সহায়তা ও সুপেয় পানি বিতরণসহ বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর