শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১৫ জুলাই, ২০২০

॥হেলাল মাহমুদ॥ সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৪ই জুলাই দুপুরে(বাদ জোহর) রাজবাড়ী প্রেসক্লাব সংলগ্ন মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজনের করা হয়। দোয়া মাহফিলের পূর্বে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু প্রয়াত এরশাদের জীবন ও কর্মের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন। এরপর মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুসের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মোমিন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সার্জেন্ট(অবঃ) আব্দুল মান্নান, জেলা কৃষক পার্টির সভাপতি আঃ সাত্তার জোয়ার্দ্দার, সিদ্দিকুর রহমানসহ জাতীয় পার্টি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

এর আগে হুসেইন মুহম্মদ এরশাদের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা জাতীয় পার্টির কার্যালয় প্রাঙ্গণে জাতীয় পতাকা ও অর্ধনমিত করে দলীয় পতাকা উত্তোলন করেন।

উল্লেখ্য, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সাবেক রাষ্ট্রপতি, সেনা প্রধান, কয়েক দফায় নির্বাচিত সংসদ সদস্য এবং জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হিসেবে দায়িত্ব পালন করেন। দলীয় নেতাকর্মী ও অনুসারীদের কাছ থেকে ‘পল্লীবন্ধু’ উপাধি পাওয়া বহুল আলোচিত এই নেতা গত ২০১৯ সালের ১৪ই জুলাই রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯৪ বছর বয়সে মৃত্যুবরণ করেন। ১৬ই জুলাই তাকে রংপুরের বাসভবন ‘পল্লী নিবাস’ প্রাঙ্গণে সমাহিত করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!