শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর দৌলতদিয়ায় পরকীয়ার জেরে মারপিটে আহত শাহীন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

॥এম.এইচ আক্কাছ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পরকীয়ার জেরে পিটুনীতে আহত হওয়া শাহীন খান(৩৪) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ অভিযুক্ত ৩জনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, দৌলতদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছিদ্দিক কাজীর পাড়ার মৃত রহমান খানের ছেলে শাহীন খান গাজীর গান করে বেড়াতো। ঘরে দুই স্ত্রী থাকা সত্ত্বেও সে প্রতিবেশীর দশম শ্রেণীতে পড়া মেয়ের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। গত ২৯শে জুন রাত সাড়ে ৯টার দিকে সে দৌলতদিয়া পতিতাপল্লীতে মদ্যপান ও গান-বাজনা করে মদ্যপ অবস্থায় এসে ওই মেয়ের ঘরে ঢোকার চেষ্টা করে। এ সময় জামাল মোল্লা(৫৫) এবং তার দুই ছেলে আমানত মোল্লা(২০) ও শামীম মোল্লা(১৯) তাকে ধরে মারপিট করে বাড়ী থেকে বের করে দেয়ার সময় সে পাকা রাস্তার উপর পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। শাহীনের চিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে বাড়ীতে নিয়ে চিকিৎসা করায়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে গত ২রা জুলাই তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে গত ১০ই জুলাই ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো-সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার(১২ই জুলাই)  রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, শাহীন খানকে মারপিটের ঘটনার পর তার মামা ছোবাহান মোল্লা বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ৩জনকে গ্রেফতার করে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান বলেন, শাহীনকে মারপিটের ঘটনায় ইতিপূর্বে যে মামলাটি দায়ের হয়েছিল সেই মামলাটিকেই হত্যা মামলায় রূপান্তরিত করা হয়েছে। ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেফতার করা হয়ছে। নিহত শাহীনের লাশ ঢাকায় ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!