রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে এনজিও সমন্বয় কমিটির সভাসহ ৪টি সভা

  • আপডেট সময় বুধবার, ২১ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২০শে জুন বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে জেলা এনজিও সমন্বয় কমিটির সভাসহ ৪টি সভা অনুষ্ঠিত হয়।
জেলা এনজিও সমন্বয় কমিটির সভায় জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু, জেলা ব্র্যাক প্রতিনিধি প্রতিনিধি নেফাজ উদ্দিন প্রমুখ বক্তব্য রখেন। এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ এবং জেলার বিভিন্ন এনজিও’র নির্বাহী পরিচালক ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। সভায় জেলার এনজিওদের বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা আলোচনা করা হয়।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, বর্তমানে দেশের এক নম্বর সমস্যা হচ্ছে মাদক। এই মাদককে নিয়ন্ত্রণ করতে না পারলে দেশ রসাতলে চলে যাবে। বিষয়টি নিয়ে ঢাকা বিভাগীয় কমিশনারের সঙ্গে ডিসিদের কনফারেন্সে ব্যাপক আলোচনা হয়। মাদককে নির্মূল করার লক্ষ্যে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে। জেলা থেকে যাতে মাদক ও জঙ্গীবাদকে চিরতরে নির্মূল করার যায় সেই লক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশনের তালিকাভুক্ত ইমামদেরকে তাদেরকে খুতবার সময় আলোচনা করতে বলা হয়েছে। আমি আশা করব এই মাদক ও জঙ্গী সম্পর্কে জেলার এনজিওগুলো সাধারণ জনগণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে। সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে জেলা থেকে মাদক ও জঙ্গীবাদকে নির্মূল করা সম্ভব হবে।
এছাড়াও জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে সকাল ১০টায় জেলা পরিবার পরিকল্পনা কমিটির সভা, সাড়ে ১০টায় জেলা কৃষি ঋণ কমিটির সভা ও বেলা ১২টায় জেলা ভিক্ষুক পুনর্বাসন কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সংশি¬ষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!