সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে জেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল

  • আপডেট সময় বুধবার, ২১ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে জেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে গতকাল ২০শে জুন ইফতার ও দোয়া মাহফিল শহরের কেনটন চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।
রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক অধ্যক্ষ এটিএম রফিক উদ্দিন, সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের প্রতিনিধি এম.দেলোয়ার হোসেন, জেলা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক অনুসন্ধান সম্পাদক বাবু মল্লিক, জেলা টেলিভিশন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাজী আব্দুল কুদ্দুস বাবু, গোয়ালন্দ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলাম শিকদার ও রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিহাবুর রহমান বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা ও এনজিও ব্যক্তিত্ব মোঃ লুৎফর রহমান লাবু।
ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, সহকারী পরিচালক মোঃ ওয়ালি উল্লাহ, জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পিপি এডভোকেট মোঃ উজির আলী শেখ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সহ-সভাপতি অরুপ দত্ত হলি, জেলা বাস মালিক গ্র“পের সাধারণ সম্পাদক মুরাদ হাসান, আঞ্জুমান-ই-মফিদুল ইসলাম রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ওয়াজিউল্লাহ মন্টু, ব্র্যাকের জেলা প্রতিনিধি মোঃ নেফাজ উদ্দিন, জেলা সিপিবি’র সভাপতি মোঃ আব্দুস সামাদ মিয়া, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সহ-সভাপতি মোঃ মোশাররফ হোসেন, সহ-সভাপতি এম.মনিরুজ্জামান, কোষাধ্যক্ষ মোঃ মতিউর রহমান, বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেল মিয়া, বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি আতিয়ার রহমান আতিক, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহ আজিজ, সাধারণ সম্পাদক মোঃ মোকলেছুর রহমান, গোয়ালন্দ প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, প্রথম আলো’র গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি রাশেদ রায়হান, দৈনিক ভোরের পাতা’র গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি আবুল হোসেন, যমুনা টিভির’ প্রতিনিধি কাজী তানভীর মাহমুদ, দৈনিক যায়যায়দিন পত্রিকার গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি মাহফুজুর রহমান, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আসহাবুল ইয়ামিন রয়েন, সদস্য মোঃ মাইনুদ্দিন মন্ডল, মোঃ কবির হোসেনসহ সকল সদস্যবৃন্দ এবং জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্টনিক মিডিয়ার শতাধিক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত আলী সাংবাদিকদের নিরপেক্ষভাবে সংবাদ পরিবেশন করার জন্য আহবান জানান। তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। দেশে এখন অনেক গণমাধ্যম। এ থেকেই বোঝা যায় আওয়ামীলীগ সরকারের আমলেই সংবাদপত্রের স্বাধীনতা সবচেয়ে বেশী দেয়া হয়েছে। অতীতে সংবাদপত্রের স্বাধীনতা বাকরুদ্ধ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি জেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি যে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে তা সত্যিই প্রশংসনীয়।
ইফতারের পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী জজ কোর্ট জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মোঃ নুরুল আলম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!