বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধার ইন্তেকালে প্রধানমন্ত্রীর শোক

  • আপডেট সময় শুক্রবার, ১০ জুলাই, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ শুক্রবার ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান এবং তার দলের জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা(৭৮) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
আজ ১০ই জুলাই শুক্রবার সকাল ১১টায় রাজধানী ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপিতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
ফরিদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ চুন্নু শেখ জানান, গত ২৩শে জুন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধার করোনা পজেটিভ আসে। একদিন বাসায় চিকিৎসা গ্রহনের পরে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ২দিন চিকিৎসা নেবার পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ২৬শে জুন ঢাকার গ্যাসট্রোলিভার হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় দীর্ঘ ১৭দিন করোনার সাথে যুদ্ধ করে আজ সকালে মৃত্যুবরণ করেন।
ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধার মৃত্যুতে ফরিদপুর-৩ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মঞ্জুর হোসেন বুলবুল, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলীমুজ্জামান, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ সুবোল চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!