সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলায় করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে॥এ পর্যন্ত শনাক্ত ৬৬৬জন

  • আপডেট সময় শুক্রবার, ১০ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গতকাল ৯ই জুলাই নতুন করে আরও ২৭জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬৬ জনে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ৯ই জুলাই আরও ১১৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ২৭ জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে।

নতুন শনাক্তদের মধ্যে ১৩ জন রাজবাড়ী সদর, ১০ জন পাংশা, ৩ জন গোয়ালন্দ ও ১জন বালিয়াকান্দি উপজেলার। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৬৬ জনে। আক্রান্তদের মধ্যে ২৫৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৪ জন মারা গেছেন। এছাড়া ৪৪জন হাসপাতালে ভর্তি এবং ৩৩৯ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৫ হাজার ২৩৪ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৫ হাজার ১০২ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৩২ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!