বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশার ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস সস্ত্রীক করোনায় আক্রান্ত

  • আপডেট সময় শুক্রবার, ১০ জুলাই, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসের স্ত্রী নাজমুন্নাহার নিপা পাংশা পৌরসভার একজন কর্মকর্তা এবং পাংশা উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। একইসাথে ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসের বড় ভাই, পাংশা পৌরসভার সাবেক কমিশনার খোকন বিশ্বাসের শরীরেও করোনা শনাক্ত হয়েছে।

তাদের খোঁজ-খবর নিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের পুরাতনবাজার-গুধিবাড়ী এলাকার বাড়ীতে ছুটে যান বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির পুত্র ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল।

রাজবাড়ী-২ আসনের পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলায় করোনা সংকট পরিস্থিতি মোকাবেলা, সামাজিক নিরাপত্তা বেষ্টনী তৈরী, অস্বচ্ছল বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, চিকিৎসক-স্বাস্থ্যকর্মী-সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষায় পিপিই সামগ্রী বিতরণ, ভ্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে তৃণমূলে স্বাস্থ্যসেবা, করোনায় আক্রান্ত ও লকডাউনে থাকা পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, সামাজিক ও মানবিক সেবা কার্যক্রমসহ সাংগঠনিক সার্বিক কার্যক্রম পরিচালনায় আশিক মাহমুদ মিতুলের অন্যতম সহযোগী হিসেবে তার পাশে থেকে কাজ করছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস।

জানা যায়, গত ২৯শে জুন শরীরের করোনা উপসর্গ উপলব্ধি করেন ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস। সেদিন থেকে নিজ বাড়ীতে কোয়ারেন্টাইনে অবস্থান করে গত ৫ই জুলাই পরিবারের অন্যান্য সদস্যরাসহ নমুনা প্রদান করেন তিনি। গতকাল বৃহস্পতিবার তাদের রিপোর্ট পজিটিভ আসে। তবে শারীরিক ও মানসিক ভাবে তারা সুস্থ্য আছেন।

এদিকে খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে গতকাল বৃহস্পতিবার দুপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসসহ তার পরিবারের সদস্যদের খোঁজ খবর নিতে তাদের বাড়ীতে ছুটে যান রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র আশিক মাহমুদ মিতুল। তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসসহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলেন এবং প্রয়োজনীয় ওষুধপত্র প্রদান করেন। ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসসহ তার পরিবারের করোনা আক্রান্ত সকল সদস্যর চিকিৎসারভার গ্রহণ করেন এমপি পুত্র মিতুল হাকিম।

মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বলেন, “গত ২৯ জুন থেকে আমি নিজ বাড়ীতে অবস্থান করছি। গত ৫ই জুলাই নমুনা দেওয়ার পর আজ বৃহস্পতিবার (৯ই জুলাই) রিপোর্ট পজিটিভি এসেছে। তবে আমি সুস্থ্য আছি এবং ভালো আছি”। করোনামুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!