মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় আরও ১১জন জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত ৬৩৯জন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদরে উপসর্গ নিয়ে মৃত ১জনসহ জেলায় গতকাল ৮ই জুলাই আরও ১১জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৩৯ জনে উন্নীত হলো।

রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল ৮ই জুলাই আরও ৪৫জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ১জন মৃত ব্যক্তির নমুনাসহ ১১জনের রিপোর্ট ‘পজিটিভ’ এসেছে।

নতুন শনাক্তদের মধ্যে ৮জন রাজবাড়ী সদর, ২জন কালুখালী ও ১জন গোয়ালন্দ উপজেলার। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬৩৯ জনে। আক্রান্তদের মধ্যে ২৪০ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ৪জন মারা গেছেন। এছাড়া ৪৬জন হাসপাতালে ভর্তি এবং ৩৪৪ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ৫ হাজার ১৪৭জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মধ্যে ৪ হাজার ৯৮৫ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৬২ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে।

উল্লেখ্য, গতকাল ৮ই জুলাই যে ১১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা গ্রামের মালিহা(৩১), দক্ষিণ ভবাণীপুর গ্রামের পলি প্রামানিক(৪০), সুভাষ(৫৫), ইসলামী ব্যাংকের রাজবাড়ী শাখার মোঃ হারুন(৩০), রাজবাড়ী পৌর এলাকার বাসিন্দা ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ফরিদপুর শাখার মোঃ আমির হোসেন(৩৪), সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মোঃ আনোয়ার হোসেন(৪৭), মূলঘর ইউনিয়নের বিলনয়াবাদ গ্রামের শহীদ মন্ডল(৫০), গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মন্ডলের পাড়ার সাইফুল ইসলাম(৩২), বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের রফিকুল আলম(৫২), কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের এলিজা আফরোজ(৩২) এবং রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের মৃত আয়েশা(৭৫)।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!