শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:০৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন ইউশিহাইদে সুগা জাপানের নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত সর্বোচ্চ ভোটে বাংলাদেশ জাতিসংঘের ৩টি অঙ্গ সংস্থার নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা ৬৫ লাখ ছাড়িয়েছে রাষ্ট্র, সামরিক এবং বিনোদনের উদ্দেশ্যে ড্রোন উড়ানোর কোন অনুমতির প্রয়োজন নেই : মন্ত্রিপরিষদ সচিব সাময়িক বন্ধের পর আবার শুরু অক্সফোর্ড টিকার ট্রায়াল কালুখালীর রবিউল হত্যা মামলার আরো ২জন আসামী গ্রেফতার

কালুখালীর মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

॥মনির হোসেন॥ থানা পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াসহ পুলিশী কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করার লক্ষ্যে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

গতকাল ৮ই জুলাই বিকালে প্রধান অতিথি হিসেবে মদাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিট পুলিশিং-এর অফিস উদ্বোধন করেন সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ।

মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মৃধার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে কালুখালী থানার পরিদর্শক(তদন্ত) মোঃ আব্দুল গণি, মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মদাপুর ইউনিয়ন বিট পুলিশিংয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কালুখালী থানার এসআই মোঃ মাহবুবুর রহমান, সহকারী বিট অফিসার এএসআই এস.এম শাহিন আলম ও ইউনিয়ন পরিষদের সদস্যগণসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধনকালে সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ বলেন, বিট পুলিশিং সেবা চালু হওয়াতে এখন থেকে মদাপুর ইউনিয়নবাসীকে পুলিশী সেবা পেতে কষ্ট করে থানায় যেতে হবে না। ইউনিয়নবাসী তাদের অভিযোগ এই বিট পুলিশ অফিসেই করতে পারবেন। পর্যায়ক্রমে কালুখালী উপজেলার ৭টি ইউনিয়নেই এই বিট পুলিশিং কেন্দ্র খোলা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর