সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রয়াত হিমাংশু কুমার সাহার স্মরণে রাজবাড়ী প্রেসক্লাবে আলোচনা সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক প্রয়াত সাংবাদিক হিমাংশু কুমার সাহাকে স্মরণে আলোচনা সভা গতকাল ১৯শে জুন বিকেল সাড়ে ৫টায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে হিমাংশু কুমার সাহার স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয়।
রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সম্মানিত আজীবন সদস্য এবং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম রফিক উদ্দিন, সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, বর্তমান কমিটির সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন, সহ-সভাপতি এম.মনিরুজ্জামান ও সহ-সভাপতি মোঃ সিরাজুল আলম ভুঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক এম.দেলোয়ার হোসেন ও শ্যামল কুমার মজুমদার, অর্থ সম্পাদক মোঃ মতিউর রহমান, সহ-সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক হাফিজা খাতুন, কার্যনির্বাহী সদস্য কাজী আব্দুল কুদ্দুস বাবু, আবুল কালাম, মোঃ সাজিদ হোসেন ও মিসেস কামরুন্নাহার প্রমুখ।
সভায় বক্তাগণ গভীর শ্রদ্ধার সঙ্গে প্রয়াত সাংবাদিক হিমাংশু কুমার সাহাকে স্মরণ করেন এবং তার আত্মার শান্তি কামনা করে বলেন তিনি ছিলেন প্রগতিশীল ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী একজন মানুষ। রাজবাড়ীর সাংবাদিকতায় তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।
সভা শেষে সন্ধ্যায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার শান্তি এবং অসুস্থ্য সদস্যদের সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাব সংলগ্ন বাইতুল মামুর মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস।
ইফতার মাহফিলে রাজবাড়ী প্রেসক্লাবের আজীবন সদস্য এবং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলীসহ প্রেসক্লাবের কার্যনিবাহী কমিটির সদস্যগণ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!