বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৮ জুলাই, ২০২০

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের সংবর্ধনা গতকাল ৭ই জুলাই বিকালে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়।

গোয়ালন্দ উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদের সভাপতিত্বে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু, নবাগত উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নূরুজ্জামান মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসন বাদল, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আঃ কাদের শেখ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সাবেক ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, অবঃ শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আসজাদ হোসেন আজু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রব্বানী প্রমুখ বক্তব্য রাখেন।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু তার বক্তব্যে বলেন, ২০১৮ সালের ৭ই অক্টোবর গোয়ালন্দের ইউএনও হিসেবে যোগদান করার পর থেকে দায়িত্ব পালনকালে সবার সহযোগিতা পেয়েছি। আপনাদের ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। আমাকে মুন্সিগঞ্জ সদরের ইউএনও হিসেবে বদলী করা হয়েছে। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম বলেন, গোয়ালন্দের ইউএনও হিসেবে বদলী হওয়ার আগে আমি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) হিসেবে কর্মরত ছিলাম। আমি আমার বন্ধু বিদায়ী ইউএনও রুবায়েত হায়াত শিপলুর মতোই সবার ভালোবাসা ও সহযোগীতা নিয়ে কাজ করতে চাই।

অনুষ্ঠানে উপজেলা পরিষদসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী ও নবাগত ইউএনওদ্বয়কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!