বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:২৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উদযাপন কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিনহা হত্যাকান্ডে তদন্তে যাদের নাম আসবে তাদের সবাইকে বিচারের মুখোমুখি করা হবে : যৌথ সংবাদ সম্মেলনে দু’বাহিনী প্রধান বৈরুত বন্দরে ভয়াবহ বিস্ফোরণে ৪জন বাংলাদেশী নিহত : আহত ১০০ জন করোনা মহামারির মধ্যে অর্থনৈতিক ধস বিশ্বে সহিংসতা আরো বাড়িয়ে দেবে : জাতিসংঘ পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন : দায়ী ব্যক্তিদের বিচারের আশ্বাস জরুরী প্রয়োজন ছাড়া রাত ১০টার পর বাইরে না যাওয়ার নির্দেশনা॥দোকানপাট রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ স্বাস্থ্যবিধি উপেক্ষা করে রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত॥প্রশাসন নীরব! বাংলাদেশের খাদ্য নিরাপত্তা বাড়াতে বিশ্ব ব্যাংকের ২০ কোটি ২০ লাখ ডলার অনুমোদন বঙ্গবন্ধুকে হত্যার পর দেশের জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোয়ালন্দের বিদায়ী ও নবাগত ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৮ জুলাই, ২০২০

॥হেলাল মাহমুদ॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলামের সংবর্ধনা গতকাল ৭ই জুলাই বিকালে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়।

গোয়ালন্দ উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদের সভাপতিত্বে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু, নবাগত উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নূরুজ্জামান মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসন বাদল, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আঃ কাদের শেখ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সাবেক ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, অবঃ শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আসজাদ হোসেন আজু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুব রব্বানী প্রমুখ বক্তব্য রাখেন।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু তার বক্তব্যে বলেন, ২০১৮ সালের ৭ই অক্টোবর গোয়ালন্দের ইউএনও হিসেবে যোগদান করার পর থেকে দায়িত্ব পালনকালে সবার সহযোগিতা পেয়েছি। আপনাদের ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। আমাকে মুন্সিগঞ্জ সদরের ইউএনও হিসেবে বদলী করা হয়েছে। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম বলেন, গোয়ালন্দের ইউএনও হিসেবে বদলী হওয়ার আগে আমি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) হিসেবে কর্মরত ছিলাম। আমি আমার বন্ধু বিদায়ী ইউএনও রুবায়েত হায়াত শিপলুর মতোই সবার ভালোবাসা ও সহযোগীতা নিয়ে কাজ করতে চাই।

অনুষ্ঠানে উপজেলা পরিষদসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী ও নবাগত ইউএনওদ্বয়কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর