শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ব্যাংক কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

॥কবির হোসেন॥ আসন্ন পবিত্র ঈদুল ফিতরে আইন-শৃঙ্খলা রক্ষা সংক্রান্ত বিষয়ে গতকাল ১৯শে জুন সকালে পুলিশ লাইন্সের ড্রিলশেডে রাজবাড়ীর বিভিন্ন বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ ও ব্যাংক কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা’র সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলামের উপস্থাপনায় মতবিনিময় সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার(ক্রাইম) মোঃ আছাদুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, ডিবি ও জেলার ৫টি থানার অফিসার ইনচার্জগণ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রশাসনের ভূমিকার প্রশংসা করেন এবং জেলার বিভিন্ন স্থানে মাদকের প্রবণতা বৃদ্ধি পাওয়ায় পুলিশের সহযোগিতা কামনা করেন। এছাড়াও তারা ঈদ উপলক্ষে যাত্রী ভাড়া বেশী না নেওয়ার ব্যাপারে পুলিশের হস্তক্ষেপ কামনা করেন।
পুলিশ সুপার সালমা বেগম পিপিএম-সেবা বলেন, আসন্ন ঈদকে সামনে রেখে পুলিশ সতর্ক রয়েছে। ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি বলেন, বাজারের পাহাড়াদের দিকে খেয়াল রাখবেন। কম বয়স্ক ও সবল লোকদের পাহাড়াদার হিসেবে নিয়োগ দেবেন। আলো বৃদ্ধির জন্য বাজারে বেশী করে বাল্ব ব্যবহার করবেন। আমরা আলোকিত মানুষ হবো, আলোকিত ব্যবসা করবো, আলোর মাধ্যমে অন্ধকার দূর করবো। আমি অনেক প্রচেষ্টার মাধ্যমে রাজবাড়ী বাজারে ৩৪টি সিসি ক্যামেরা লাগিয়েছি। আপনারাও গুরুত্বপূর্ণ বাজারগুলো সিসি ক্যামেরায় আনতে পারেন। জেলা পুলিশ সবসময় ব্যবসায়ীদের পাশে আছে।
ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার পর বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ কৃষি ব্যাংকের মূখ্য আঞ্চলিক ব্যবস্থাপক অনন্ত প্রসাদ ভৌমিক, সোনালী ব্যাংক লিঃ রাজবাড়ী শাখার এজিএম রফিকুল ইসলাম ও ইসলামী ব্যাংক রাজবাড়ী শাখা প্রধান রেজাউর রশিদ প্রমুখ বক্তব্য রাখেন। সভায় ব্যাংকের নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!