বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’ জাপানের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

রাজবাড়ীর সিনিয়র ফটোগ্রাফার হালিম বিশ্বাস করোনায় আক্রান্ত॥দোয়া কামনা

  • আপডেট সময় সোমবার, ২৯ জুন, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীর সিনিয়র ফটোগ্রাফার আব্দুল হালিম বিশ্বাস(৭০) করোনায় আক্রান্ত হয়ে গতকাল ২৮শে জুন দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি হয়েছেন।

জানা গেছে, রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা ৩নং সড়কের বাসিন্দা প্রয়াত আব্দুল হাকিম মিয়ার বড়পুত্র সিনিয়র ফটোগ্রাফার আব্দুল হালিম বিশ্বাস গত কয়েক দিন পূর্বে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত হলে তিনি গত ২৫শে জুন রাজবাড়ী সদর হাসপাতালে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল ২৮শে জুন প্রাপ্ত তার পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ হয়। এ প্রেক্ষিতে একই দিন বিকাল সাড়ে ৩টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তি পর মোবাইলে আব্দুল হালিম বিশ্বাস দৈনিক মাতৃকণ্ঠকে জানান, শ্বাসকষ্ট ছাড়া তার অন্য কোন উপসর্গ নেই। তিনি রোগমুক্তি জন্য রাজবাড়ীবাসীর কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, সিনিয়র ফটোগ্রাফার আব্দুল হালিম বিশ্বাস জেলার ফটোগ্রাফী জগতের কিংবদন্তী। তিনি বিশেষ ফটোগ্রাফার হিসেবেও কাজ করেন জনপ্রিয় দৈনিক মাতৃকণ্ঠে। ২০১৭ সালের ২০শে ফেব্রুয়ারী তিনি ফটোগ্রাফীতে বাংলাদেশ শিল্পকলা একাডেমী কর্তৃক জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা-২০১৫ স্বরূপ সম্মাননা স্মারক, মেডেল, সার্টিফিকেট ও অর্থ পুরস্কার পান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর