রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৮:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশার ১২০ জন নরসুন্দরকে খাদ্য সামগ্রী প্রদান করলেন মিতুল হাকিম ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিশ্বে করোনায় মোট ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু রাজবাড়ীসহ দেশের ছয়টি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে ইউনিসেফের নির্বাহী বোর্ডের বার্ষিক অধিবেশনের সমাপনী রাজবাড়ীতে সোনালী ও ইসলামী ব্যাংকের ১৯জন করোনায় আক্রান্ত॥শাখা লকডাউন হচ্ছে রবিবার॥জেলায় আক্রান্ত ৫৪৬জন জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থ বছরের ৫লাখ ৬৮হাজার কোটি টাকার বাজেট পাস আমেরিকায় হু হু করে বাড়ছে করোনার নতুন শনাক্তের সংখ্যা॥কমছে মৃত্যু স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৩রা আগস্ট পর্যন্ত চলবে অফিস ও গণপরিবহন করোনার ভয়াবহতা এখনও বাকি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

রাজবাড়ীর পাঁচুরিয়ার ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ হত্যা মামলার আসামী কাদের কাজী ঢাকা থেকে গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর কাজীপাড়া এলাকায় ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ(৫০) হত্যা মামলার এজাহারভুক্ত ২জন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন মজুমদার জানান, ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ হত্যা মামলা এজাহার নামীয় ৪নং আসামী কাদের কাজী (৪৫)কে গত ২৩শে জুন ভোর রাতে রাজধানী ঢাকার পপ্লবী থানা এলাকা থেকে ও ১০ নং আসামী মাঈন উদ্দিনকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, এ হত্যা মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত ৪জনসহ মোট ৬জনকে পুলিশ গ্রেফতার করেছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
গ্রেফতারকৃত কাদের কাজী চরআন্ধার মানিক এলাকার মৃত মকিম কাজীর ছেলে ও মাঈদ উদ্দিন দয়ালবন্ধু এলাকার মৃত ফজের আলীর ছেলে।
উল্লেখ্য, গত ১৯শে জুন বেলা পৌনে ১২টার দিকে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর কাজীপাড়া এলাকার সেবা ইটভাটার কাছে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শহীদ শেখের মৃত্যু হয়।’ তিনি রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামের মৃত ইব্রাহীম শেখের ছেলে এবং গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের ভাগলপুর এলাকা ‘সেবা ব্রিকস’ নামের ইট ভাটার অংশীদার মালিক ছিলেন।
এ ব্যাপারে নিহতের ভাই দেলোয়ার হোসেন দিপু(৪২) বাদী হয়ে ১২জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৭/৮জনকে আসামী করে রাজবাড়ী থানায় মামলা নং-১১, তারিখ-১৯/০৬/২০২০ইং, ধারাঃ ৩০২/৩৪/১১৪ দঃ বিঃ দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর