সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নিলুফার রফিক হাইস্কুলের নির্মাণাধীন সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির হোসেনডাঙ্গা এলাকার নিলুফার রফিক উচ্চ বিদ্যালয়ে ২০১৬-২০১৭ অর্থ বছরের এডিপি’র আওতায় প্রকল্প কমিটির মাধ্যমে বাস্তবায়নযোগ্য ২লাখ টাকা ব্যয়ে বিদ্যালয় সংস্কার প্রকল্পের নির্মাণাধীন সীমানা প্রাচীর গত ১৬ই জুন রাতের আঁধারে দুর্বৃত্তরা ভেঙ্গে দিয়েছে। এ ঘটনার নেপথ্য নিয়ে এলাকায় প্রশ্ন উঠেছে।
জানাযায়, নিলুফার রফিক উচ্চ বিদ্যালয়ে এডিপি’র ২লাখ টাকা বরাদ্দ হওয়ায় বিদ্যালয় কর্তৃপক্ষ গত ১৬ই জুন সকালে ইট দিয়ে বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মানের কাজ শুরু করে। কিন্তু ওইদিন রাতেই কে বা কাহারা নির্মাণাধীন সীমানা প্রাচীর ভেঙ্গে দেয়। পরে সামীনা প্রাচীরের কাজ আর শুরু করা হয় নাই।
এ ব্যাপারে প্রধান শিক্ষক আবুল কাশেম জানান, বিদ্যালয়ের পরিবেশ সুরক্ষায় এডিপি’র বরাদ্দে বিদ্যালয়ের সামনের অংশে সীমানা প্রচীর নির্মাণ কাজ শুরু করা হয়। ওইদিন রাতেই কে বা কাহারা নির্মাণাধীন প্রাচীর ভেঙ্গে দেয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার চাঁদ আলী খান রাতের আঁধারে দুর্বৃত্তদের বিদ্যালয়ের নির্মাণাধীন সীমানা প্রাচীর ভাঙ্গার বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে পাংশা থানায় জিডি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!