রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
পাংশার ১২০ জন নরসুন্দরকে খাদ্য সামগ্রী প্রদান করলেন মিতুল হাকিম ডোনাল্ড ট্রাম্পকে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিশ্বে করোনায় মোট ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু রাজবাড়ীসহ দেশের ছয়টি জেলায় বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে ইউনিসেফের নির্বাহী বোর্ডের বার্ষিক অধিবেশনের সমাপনী রাজবাড়ীতে সোনালী ও ইসলামী ব্যাংকের ১৯জন করোনায় আক্রান্ত॥শাখা লকডাউন হচ্ছে রবিবার॥জেলায় আক্রান্ত ৫৪৬জন জাতীয় সংসদে ২০২০-২০২১ অর্থ বছরের ৫লাখ ৬৮হাজার কোটি টাকার বাজেট পাস আমেরিকায় হু হু করে বাড়ছে করোনার নতুন শনাক্তের সংখ্যা॥কমছে মৃত্যু স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগামী ৩রা আগস্ট পর্যন্ত চলবে অফিস ও গণপরিবহন করোনার ভয়াবহতা এখনও বাকি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্ত প্রথম সাংবাদিক কালুখালীর ফজলু

  • আপডেট সময় বুধবার, ১৭ জুন, ২০২০

॥সোহেল মিয়া॥ রাজবাড়ী জেলায় চিকিৎসক, এসিল্যান্ড, থানার ওসি ও পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ করোনায় আক্রান্ত হলেও গত ১৪ই জুন পর্যন্ত কোন গণমাধ্যামকর্মী আক্রান্ত হয়নি।
গতকাল ১৬ই জুন সন্ধ্যায় ঢাকা থেকে রাজবাড়ীর সিভিল সার্জনের আসা গত ১৫ই জুনের নমুনা পরীক্ষার রিপোটে ১০জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের মধ্যে এই প্রথম জেলায় ১জন সাংবাদিক করোনায় সংক্রমিত হয়েছেন।
আক্রান্ত সাংবাদিকের নাম মোঃ ফজলুল হক ফজলু(৪২)। তিনি জাতীয় দৈনিক যায়যায়দিন ও ডেইলী নিউনেশনের কালুখালী উপজেলা প্রতিনিধি। এছাড়াও তিনি কালুখালী প্রেসক্লাবের একাংশের সভাপতি। জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির পাকশিয়া গ্রামের বাসিন্দা হলেও ফজলুল হক বর্তমানে পেশাগত কারণে রতনদিয়াতে(কালুখালী থানা সংলগ্ন এলাকায়) বসবাস করেন।
গতকাল মঙ্গলবার রাতে করোনায় আক্রান্ত মোঃ ফজলুল হক দৈনিক মাতৃকণ্ঠকে বলেন, আমি এখনো সুস্থ আছি। আমার শরীরে তেমন কোন সমস্যাই নেই। তিনি করোনা মুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
উল্লেখ্য, গতকাল ১৬ই জুন শনাক্ত হওয়া ১০জনসহ জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৩২ জনে উন্নীত হলো। আক্রান্তদের মধ্যে ৫৩জন চিকিৎসা গ্রহণ করে সুস্থ্য এবং ২জন মৃত্যুবরণ করেছেন। আক্রান্ত অন্যান্যরা হাসপাতাল ও নিজ নিজ বাড়ীতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর