শনিবার, ২৩ মার্চ ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মে, ২০২০

॥মাহবুব হোসেন পিয়াল॥ ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদ-উল-ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২৫শে মে সকাল সাড়ে ৭টায় ফরিদপুর শহরের চকবাজার জামে মসজিদে ঈদের নামাজে অংশ নেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন এমপি, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রশীদ প্রমুখ।
নামাজে ইমামতি করেন হাফেজ মাওলানা মোহাম্মদ ইনামুল হাসান। মোনাজাতে করোনামুক্ত পৃথিবী, দেশ ও জাতির কল্যাণ, সুখ-সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করা হয়। নামাজ শেষে ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন জেলা প্রশাসনের কর্মকর্তা, দলীয় নেতৃবৃন্দসহ সকলের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে কুশল বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!