সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সূর্য্যনগর রেলগেট বাজার বণিক সমিতির ইফতার মাহফিল

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্য্যনগর রেলগেট বাজার বণিক সমিতির আয়োজনে গতকাল ১৯শে জুন রেলগেট জামে মসজিদে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে সূর্য্যনগর রেলগেট বাজার বণিক সমিতির সভাপতি, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ড.এম.এ ওয়াজেদ আলী মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহম্মেদ টুকু সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
তিনি পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে বলেন, গরীব-দুঃখী-অসহায় মানুষের পাশে থাকতে হবে। তাদেরকে সেবা করতে হবে। সবাইকে মানুষ হিসেবে মূল্যায়ন করতে হবে। তিনি ইফতার মাহফিলে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানান।
এ সময় সূর্য্যনগর রেলগেট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ বকুল উজ্জামান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আজম মন্ডল ও আনোয়ার হোসেন, দলিল লেখক আজিজুল হক মৃধা, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিঠু, রাজবাড়ী পৌরসভার কর্মচারী আব্দুল খালেক নাদু, পল্লী চিকিৎসক রেজা, প্রাক্তন শিক্ষক ফখরুদ্দিন মৃধা এবং সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফরিদুর রহমান জয়সহ আমন্ত্রিত অতিথিগণ ও সূর্য্যনগর রেলগেট বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
ইফতারের পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সূর্য্যনগর রেলগেট জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ আব্দুস সালাম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!