রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ নেয়ার আগেই হোয়াইট হাউস ছাড়বেন ট্রাম্প সমুদ্র সুরক্ষা ও নীল অর্থনীতি বিকাশে এডিবি, ইআইবি এক জোট নৌকায় আর কোন যাত্রীর দরকার নেই : তথ্যমন্ত্রী ভারতের প্রজাতন্ত্র দিবসের প্যারেডে অংশ নিতে দিল্লী গেছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি কন্টিনজেন্ট বার্ড-ফ্লু’র কারণে দিল্লীর উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় মুরগি বিক্রি নিষিদ্ধ রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মজনু বরখাস্ত॥প্রজ্ঞাপন জারী রাজবাড়ী সদরের চন্দনীতে প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ পাংশায় পৌরসভা নির্বাচন উপলক্ষে আ’লীগের যৌথসভায় নৌকা প্রতীক বিজয়ের প্রত্যয় ব্যক্ত রাজবাড়ীতে ভার্চুয়াল বিপনন প্রতিষ্ঠানের পুরস্কার বিতরণ রাজবাড়ী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর মনোনয়ন পত্র দাখিল

পাংশার কশবামাজাইল ইউপির সুবর্ণকোলায় শতাধিক গাছ কেটে ক্ষতিসাধন

  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির সুবর্ণকোলা গ্রামের গোলাম সরোয়ার ওরফে জহর মোল্লার ২বিঘা জমির উপর ফলজ ও বনজ বাগানের শতাধিক গাছ কেটে তছনছ করেছে দুর্বৃত্তরা। গত ৩রা মে রাতের যে কোনো সময় এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ৭/৮ বছর আগে নিজ বাড়ীর পাশে প্রায় দুই বিঘা জমির উপর বাগান করেন জহর মোল্লা। গত রবিবার রাতে বাগানের ৭৫টি আম্রপালির গাছ, ৫টি লিচুর গাছ, ১৪/১৫টি লেবুর গাছ ও ৩০/৩৫টি মেহগণির গাছ কেটে তছনছ করে দুর্বৃত্তরা।

খবর পেয়ে কশবামাজাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই কায়সার হামিদ গত সোমবার দুপুরে সরজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

জহর মোল্লার ছেলে রাকিবুল ইসলাম এ ঘটনায় প্রতিপক্ষ একই গ্রামের আনোয়ার হোসেন ওরফে বিশু খাঁ ও তার অনুসারীদের দোষারোপ করছেন।

রাকিবুল ইসলাম বলেন, পূর্বের গোলযোগ ও মামলার কারণে ভয়ে তারা রাতের বেলায় বাড়ীতে থাকেন না। এ সুযোগে পূর্ব দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষ বিশু খাঁ তার অনুসারী লোকজনসহ বাগানের শতাধিক গাছ কেটে ক্ষতিসাধন করেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে আনোয়ার হোসেন ওরফে শিশু খাঁ ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে অস্বীকার করেন। তিনি সুষ্ঠু তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!