শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৭:০০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা মোকাবেলায় রাজবাড়ী জেলা পুলিশকে পারলীন গ্রুপের পক্ষ থেকে ৮৭৩পিস পিপিই প্রদান সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন দফা প্রস্তাব পেশ নিউইয়র্কে রাত্রিকালীন কারফিউ বলবৎ থাকবে ৭ই জুন পর্যন্ত পেরুতে করোনা ভাইরাসে ২০ জন সাংবাদিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিক্ষোভের কারণে করোনার সংক্রমণ বেড়ে যাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা

পাংশার কশবামাজাইল ইউপির সুবর্ণকোলায় শতাধিক গাছ কেটে ক্ষতিসাধন

  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির সুবর্ণকোলা গ্রামের গোলাম সরোয়ার ওরফে জহর মোল্লার ২বিঘা জমির উপর ফলজ ও বনজ বাগানের শতাধিক গাছ কেটে তছনছ করেছে দুর্বৃত্তরা। গত ৩রা মে রাতের যে কোনো সময় এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, ৭/৮ বছর আগে নিজ বাড়ীর পাশে প্রায় দুই বিঘা জমির উপর বাগান করেন জহর মোল্লা। গত রবিবার রাতে বাগানের ৭৫টি আম্রপালির গাছ, ৫টি লিচুর গাছ, ১৪/১৫টি লেবুর গাছ ও ৩০/৩৫টি মেহগণির গাছ কেটে তছনছ করে দুর্বৃত্তরা।

খবর পেয়ে কশবামাজাইল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই কায়সার হামিদ গত সোমবার দুপুরে সরজমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

জহর মোল্লার ছেলে রাকিবুল ইসলাম এ ঘটনায় প্রতিপক্ষ একই গ্রামের আনোয়ার হোসেন ওরফে বিশু খাঁ ও তার অনুসারীদের দোষারোপ করছেন।

রাকিবুল ইসলাম বলেন, পূর্বের গোলযোগ ও মামলার কারণে ভয়ে তারা রাতের বেলায় বাড়ীতে থাকেন না। এ সুযোগে পূর্ব দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষ বিশু খাঁ তার অনুসারী লোকজনসহ বাগানের শতাধিক গাছ কেটে ক্ষতিসাধন করেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে আনোয়ার হোসেন ওরফে শিশু খাঁ ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে অস্বীকার করেন। তিনি সুষ্ঠু তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!