বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির কওমী মাদরাসার প্রধানদের কাছে প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ মে, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি উপজেলার ৩৩টি কওমী মাদ্রাসার প্রধানদের কাছে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক হস্তান্তর করা হয়েছে।

গতকাল ৪ঠা মে সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাদের প্রত্যেকের কাছে ১০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামসহ কয়েকজন ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংকটের কারণে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বালিয়াকান্দি উপজেলার কওমী মাদ্রাসাগুলোর জন্য এই অনুদান প্রদান করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!