শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৬:৪১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা মোকাবেলায় রাজবাড়ী জেলা পুলিশকে পারলীন গ্রুপের পক্ষ থেকে ৮৭৩পিস পিপিই প্রদান সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন দফা প্রস্তাব পেশ নিউইয়র্কে রাত্রিকালীন কারফিউ বলবৎ থাকবে ৭ই জুন পর্যন্ত পেরুতে করোনা ভাইরাসে ২০ জন সাংবাদিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিক্ষোভের কারণে করোনার সংক্রমণ বেড়ে যাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা

করোনা পরিস্থিতিতেও থেমে নেই মাদক পাচার॥পাংশায় বিপুল পরিমাণ গাঁজা-ফেন্সিডিল উদ্ধার

  • আপডেট সময় শুক্রবার, ১ মে, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাবের অভিযানে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা থেকে ৪৪ কেজি গাঁজা ও ১৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার হয়েছে।

গতকাল ৩০শে এপ্রিল সকালে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের শিহড় এলাকা থেকে একটি পিকআপ ট্রাকসহ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো ঃ চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানাধীন নতুন হাউলি এলাকার ইকরামুল মল্লিকের ছেলে হানিফ মল্লিক(২০) এবং রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন বোয়ালিয়া গ্রামের আমানত বিশ্বাসের ছেলে আব্দুল্লাহ বিশ্বাস(২২)।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার দেবাশীষ কর্মকার জানান, গ্রেফতারকৃতরা পিকআপ ট্রাকটির চালক ও সহকারী। তারা দীর্ঘদিন ধরে পিকআপটিতে করে পণ্য পরিবহনের আড়ালে মাদক পাচার করে আসছিল। চুয়াডাঙ্গা জেলার ভারতীয় সীমান্ত এলাকা থেকে ২০ লক্ষাধিক টাকার মাদকের চালানটি নিয়ে রাজবাড়ীর দিকে আসার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত গাঁজা ২টি বস্তায় এবং ফেনসিডিল ১টি বস্তার মধ্যে রেখে পিকআপটিতে মিষ্টি কুমড়া বোঝাই করা হয়েছিল। উদ্ধারকৃত মাদকসহ তাদেরকে রাজবাড়ী জেলার পাংশা মডেল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!