মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর পাংশায় পবিত্র রমজান উপলক্ষে কুয়েতি অনুদানে ইফতার বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ১ মে, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির তেলিগাতি গ্রামের আওয়ামী লীগ নেতা রইচ উদ্দিন মিয়ার বাড়ীতে কুয়েতি আবু আব্দুর রহমানের আর্থিক অনুদানে কুয়েত প্রবাসী মোঃ রফিকুল ইসলাম মিয়া, তার ভাই রেজাউল করিম মিয়া ও রইচ উদ্দিন মিয়া পরস্পর সমন্বয় করে করোনা সংকটে কর্মহীন অস্বচ্ছল ও দরিদ্র ৫২০টি পরিবারের মাঝে পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

জানা যায়, গত সোমবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত সু-শৃঙ্খল ভাবে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকের ২৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি ছোলা, ৫ কেজি আলু, ২ কেজি মুড়ি, ১ কেজি লবন, ২ প্যাকেট সেমাই, ২ কেজি চিনি ও ২ লিটার সয়াবিন তেলসহ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

কুয়েত প্রবাসী রেজাউল করিম মিয়া জানান, কুয়েতি আবু আব্দুর রহমানের দেয়া সাড়ে ১১ লাখ টাকার ইফতার সামগ্রী গত সোমবার থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত ৪ দিনে ৫২০ জন কর্মহীন অস্বচ্ছল ও দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

প্রতি বছর কুয়েতি আবু আব্দুর রহমানের আর্থিক সহযোগিতায় এলাকার মানুষের ইফতার ও দোয়া মাহফিলসহ কোরবানীর ঈদে দরিদ্র মানুষের মাঝে কোরবানীর মাংস বিতরণ করা হয়ে থাকে। এ বছর করোনা সংকটের কারণে ইফতার মাহফিল করা সম্ভব হচ্ছে না। এ কারনে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই মহতি কর্মসূচি অব্যাহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!