বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আ’লীগের যারা বিএনপি ও জামায়াতের সাথে যোগাযোগ রেখে চলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে –রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় রবিবার, ১৮ জুন, ২০১৭

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ১৭ই জুন উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। এ সময় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, কালুখালী কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্ল¬া ও দেওয়ান আরাফাত হোসেন, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, কালুখালী থানার অফিসার ইনচার্জ নূরে আলম ফকির, রতনদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার আনিছুল হক বাবু, সাধারণ সম্পাদক শাহ্ আজিজ, মদাপুর ইউপির চেয়ারম্যান আবুল কালাম মৃধা, মৃগী ইউপির চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর, কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব ও যুবনেতা আশরাফুল আলম সুজনসহ কালুখালী উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংষদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের এই ইফতার পার্টি থেকে শপথ নিতে হবে যে বিএনপি-জামাতের কাঁধে ভড় করে চলফেরা করা যাবে না। যারা বিএনপি-জামাতের সাথে যোগাযোগ রেখে চলে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব। আগামী নির্বাচনে ক্ষমতায় আসতে চাইলে, দেশের উন্নয়ন দেখতে চাইলে বিএনপি-জামাতের সাথে যোগাযোগ বন্ধ করতে হবে। তা না হলে অবস্থা খারাপ আছে।
তিনি দেশ ও জাতির শান্তি কামনা করেন এবং দেশের সার্বিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করার আহবান জানান। এছাড়াও তিনি রমজানের পবিত্রতা রক্ষা করার অনুরোধ জানান এবং ইফতার মাহফিল আয়োজনের জন্য কালুখালী উপজেলা আওয়ামী লীগকে ধন্যবাদ জানান।
ইফতারের পূর্বে আওয়ামী লীগের প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করাসহ দেশ ও জাতির অব্যাহত শান্তি, উন্নতি ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করেন রতনদিয়া বাজার জামে মসজিদের খতিব আলহাজ¦ হাফেজ মাওলানা আব্দুল মালেক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!