রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

করোনা মুক্ত হয়ে গুলশানের নিজ বাসায় ফিরেছেন রাজবাড়ীর এমপি কাজী কেরামত আলী’র স্ত্রী সাজু

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

॥স্টাফ রিপোর্টার॥ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১৪দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর সহধর্মিনী রেবেকা সুলতানা সাজু(৫৫)।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পর পর ২টি পরীক্ষায় তার শরীরে করোনার উপস্থিতি নেগেটিভ আসায় গতকাল ২৭শে এপ্রিল দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছাড়পত্র দেয়। এরপর তাকে ঢাকার গুলশানের বাসায় নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, ফুসফুসের ইনফেকশন ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পর পরীক্ষায় রেবেকা সুলতানা সাজুর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পজিটিভ আসে। এরপর গত ১৪ই এপ্রিল তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা তার চিকিৎসা করেন। পর পর ২টি পরীক্ষায় নেগেটিভ আসায় গতকাল ২৭শে এপ্রিল দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়াসহ ১৪দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ্য আছেন। তার অসুস্থ্যতার খবরে দোয়া করায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সহধর্মিনী রেবেকা সুলতানা সাজুর করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ হওয়ার পর সংসদ সদস্য কাজী কেরামত আলী ও তাদের একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতীর একাধিকবার করোনা পরীক্ষা করানো হলে রিপোর্ট নেগেটিভ আসে। এদিকে আপনজন কেউ হাসপাতালে না থাকায় স্ত্রী সাজুর সেবা করতে করোনা যোদ্ধা হিসেবে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী হাসপাতালে থেকে সহধর্মিনীর সেবা করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!