সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীর সদরের খানগঞ্জ ইউপির খাদ্য বান্ধব কর্মসূচীর আরেক ডিলারের বিরুদ্ধে মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

॥শেখ মামুন॥ রাজবাড়ীর সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর আরেক ডিলার তোফাজ্জেল হোসেন তোফা’র বিরুদ্ধে কার্ডধারী বেশ কয়েকজনের ১০টাকা কেজি দরের চাল আত্মসাতের অভিযোগে গতকাল ২৬শে এপ্রিল সকালে মানববন্ধন করেছে ভূক্তভোগী দরিদ্ররা।

খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী রেলস্টেশনের পার্শ্ববর্তী আরশী নগর লালন স্মৃতি সংঘের সামনে সুবিধা বঞ্চিত দরিদ্র কার্ডধারী ও এলাকাবাসীর উদ্যোগে সামাজিক দূরত্ব মেনে এই মানববন্ধন করে। মানববন্ধন চলাকালে খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার তোফাজ্জেল হোসেন তোফা’র বিরুদ্ধে বেশ কয়েকজন কার্ডধারীকে ১০ টাকা কেজি দরের চাল না দিয়ে ফিরিয়ে দেয়াসহ সঠিক নিয়মে চাল বিলি না করার অভিযোগ তুলে ধরে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবী জানানো হয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ডিলার তোফা অভিযোগ অস্বীকার করে দাবী করেন, তিনি সঠিক নিয়মেই খাদ্য বান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি দরের চাল বিক্রি করে আসছেন।

উল্লেখ্য, সম্প্রতি খানগঞ্জ ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচীর আরেক ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাছির শেখের বিরুদ্ধে কার্ডধারীদের চাল আত্মসাতের অভিযোগে মানববন্ধন কর্মসূচী পালিত হলে খাদ্য বিভাগ তার ডিলারশীপ বাতিল করে।

প্রসঙ্গত, দরিদ্র মানুষকে খাদ্য সহায়তা প্রদানের জন্য সরকার ভর্তুকি দিয়ে সারা দেশের ৫০ লক্ষ কার্ডধারীর মধ্যে ১০ টাকা কেজি দরে প্রতি মাসে ৩০ কেজি করে চাল বিক্রি করে আসছে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!