শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৭:৩৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা মোকাবেলায় রাজবাড়ী জেলা পুলিশকে পারলীন গ্রুপের পক্ষ থেকে ৮৭৩পিস পিপিই প্রদান সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তিন দফা প্রস্তাব পেশ নিউইয়র্কে রাত্রিকালীন কারফিউ বলবৎ থাকবে ৭ই জুন পর্যন্ত পেরুতে করোনা ভাইরাসে ২০ জন সাংবাদিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিক্ষোভের কারণে করোনার সংক্রমণ বেড়ে যাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা

ভারতে করোনায় মোট ৮২৪ জনের মৃত্যু॥আক্রান্ত ২৬ হাজার ৪৯৬ জন

  • আপডেট সময় সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

॥আন্তর্জাতিক ডেস্ক॥ ভারতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮২৪ জন, আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৪৯৬ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রনালয় এ কথা জানায়।

সর্বশেষ হিসাবে গত শনিবার সন্ধ্যার পর থেকে নতুন করে ৪৫ জনের মৃত্যু হয়েছে, নতুন আক্রান্ত হয়েছে ১ হাজার ৫৫৪ জন। মোট আক্রান্তদের মধ্যে ৫ হাজার ৮০৩ জন সুস্থ হয়ে উঠেছে। আক্রান্তদের ১১১ জন বিদেশী নাগরিক।

নতুন করে মৃত ৪৫ জনের মধ্যে ২৭ জন মহারাষ্ট্রে, ৭ জন মধ্য প্রদেশে, রাজস্থানে ও গুজরাটে ৬ জন করে এবং দিল্লী, উত্তর প্রদেশ, জম্মু ও কাশ্মীর এবং তামিলনাড়ুতে ১ জন করে মারা গেছে।

মোট মৃত ৮২৪ জনের মধ্যে সবচেয়ে বেশী মৃত্যু হয়েছে মহারাষ্ট্রে, সেখানে ৩২৩ জনের মৃত্যু হয়েছে।

এরপরে গুজরাটে ১৩৩ জন, মধ্য প্রদেশে ৯৯ জন, দিল্লীতে ৫৪ জন, অন্ধ্রপ্রদেশে ৩১ জন এবং রাজস্থানে ২৭ জনের মৃত্যু হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!