বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আলীপুরবাসীর মাঝেই আমি আমার বাবাকে খুঁজে পাই — চেয়ারম্যান মোঃ শওকত হাসান

  • আপডেট সময় রবিবার, ১৮ জুন, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে ফিলিপাইন ও মালয়েশিয়ায় ১০দিনের সরকারী সফর শেষে গতকাল ১৭ই জুন বিকেলে নিজ এলাকায় ফিরেছেন সদর উপজেলার আলীপুর ইউপির চেয়ারম্যান মোঃ শওকত হাসান। এরআগে ১৬ই জুন রাতে মালয়েশিয়ার একটি বিমানে তিনি ঢাকায় এসে পৌছান।
এদিকে তার দেশে ফেরা উপলক্ষে আলীপুর ইউনিয়ন পরিষদে আয়োজন করা হয় সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল।
১০দিনের বিদেশ সফর শেষে এলাকায় ফিরে স্বজনদের সাথে দেখা না করেই তিনি যোগ দেন আলীপুর ইউনিয়ন পরিষদের সংবর্ধনা অনুষ্ঠানে। সেখানে ফুলে ফুলে তাকে অভিনন্দন জানান ইউনিয়নবাসীসহ বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন।
এরআগে বিকেল সোয়া ৫টার দিকে তিনি দৌলতদিয়া ফেরী ঘাটে এসে পৌছালে প্রায় দেড় শতাধিক মোটর সাইকেলের বহর নিয়ে তাকে বরণ করেন ইউনিয়নবাসী।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের বন ও পবিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল হাসান বক্কার, সাংস্কৃতিক সংগঠনের সভাপতি হান্নান খান ও এডভোকেট মোস্তফা কবীর।
এ সময় চেয়ারম্যান শওকত হাসানের ছোট ভাই জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান মিন্টুসহ, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান শওকত হাসান বলেন, রাজবাড়ী জেলায় ৪২টি ইউনিয়ন রয়েছে। তার মধ্যে আমি জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি মনে করি আমি শ্রেষ্ঠ নই। শ্রেষ্ঠ আপনারা। এ অর্জন আমার না, আপনাদের। আমার বাবা আপনাদের সেবা করেছেন। নিজের জমি ইউনিয়ন পরিষদকে দিয়েছেন। তিনি এ ইউনিয়ন পরিষদকে খুব ভালবাসতেন। আজ আমার বাবা নেই। বাবাকে হারিয়েছি। আপনাদের মাঝেই আমি আমার বাবাকে খুঁজে পাই। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যাতে সারাজীবন আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পারি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!