বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় মিনিষ্টার মাইওয়ানের ৮৮তম শো-রুম উদ্বোধন

  • আপডেট সময় রবিবার, ১৮ জুন, ২০১৭

॥পাংশা প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার পাংশা শহরের মাহমুদ প্লাজায় গতকাল ১৭ই জুন দুপুরে দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মিনিষ্টার মাইওয়ানের ৮৮তম শোরুম উদ্বোধন করা হয়েছে।
অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম গতকাল শনিবার দুপুর ১২টার দিকে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে মিনিষ্টার মাইওয়ানের ৮৮তম শো-রুম উদ্বোধন করেন।
মিনিষ্টার মাইওয়ানের পাংশা শো-রুমের ইনভেষ্টর বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তোফায়েল আহম্মদের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, এক সময়ে মিনিষ্টারের প্রচার-প্রচারণা শুনে কৌতুহল সৃষ্টি হয়েছিল। পরে জেনেছি এটি দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড। মিনিষ্টার মাইওয়ানের মালিকের বাড়ী চুয়াডাঙ্গা জেলায়। মিনিষ্টার মাইওয়ান ব্র্যান্ডের পণ্যের মান ভালো। বাংলাদেশে এর কারখানা আছে। দেশে পণ্য সামগ্রী তৈরী হওয়ার কারণে মিনিষ্টার মাইওয়ান ব্র্যান্ডের পণ্য সামগ্রী সুলভ মূল্যে পাওয়া যায়।
তিনি মিনিষ্টার মাইওয়ানের পণ্য সামগ্রী ক্রয়ে উপস্থিত সকলকে উৎসাহিত করেন। পাশাপাশি এই প্রতিষ্ঠানে অত্র এলাকার শিক্ষিত যুবকদের চাকুরী প্রদানের জন্য সংস্থার কর্মকর্তাদের প্রতি পরামর্শ প্রদান করেন তিনি।
উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর রাশিদা ইয়াসমীন এবং মিনিষ্টার মাইওয়ানের জেনারেল ম্যানেজার মোঃ আশরাফুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে এমপি মোঃ জিল্লুল হাকিমের সহধর্মিনী মিসেস সাঈদা হাকিম, পাংশা শিল্প ও বণিক সমিতির সভাপতি নিখিল দত্ত, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম, পাট্টা ইউপি কৃষক লীগের সভাপতি গোলাম মোস্তফা লুলু ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ এবং মিনিষ্টার মাইওয়ানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। শোরুম উদ্বোধনের পর উদ্বোধন উপলক্ষে বিশেষ ছাড়ে পণ্য বিক্রয় করা হয়। এতে জনসাধারণের মাঝে যথেষ্ট আগ্রহ ও উদ্দীপনার সৃষ্টি হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ জিল্লুল হাকিম এমপিসহ বিশেষ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন মুন্সী শাহরিয়ার জামান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!