মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির নতুন চরে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ॥৬জন আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে বাবুল শেখ ও ইসলাম শেখের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৬জন আহত হয়েছে।

গতকাল ২২শে এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলো ঃ বাবুল শেখ গ্রুপের শেফালি বেগম(৫০) ও তানজিলা আক্তার(১৫) এবং ইসলাম শেখ গ্রুপের শারিরীক প্রতিবন্ধী হামিদ(৪০), হামিদের স্ত্রী মম(৩০), বেদেনা বেগম(৪৫) ও ইসলাম শেখ(৫০)।

এদের মধ্যে ইসলাম শেখকে রাজবাড়ী সদর হাসপাতাল ও বেদেনা বেগমকে ফরিদপুর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করেছে বালিয়াকান্দি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক। বাকীদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত প্রতিবন্ধী হামিদের ভাই সামাদ বলেন, আমাদের বাড়ির পাশে একটি মাদার গাছে মৌচাক বাসা বাঁধে। সে মৌচাক কাটার জন্য বাবুলের আম গাছের উপর দিয়ে যাওয়াকে নিয়ে বাবুল ও তার শ্বশুড় বাড়ি পাশের তেতুলিয়া গ্রাম থেকে প্রায় ৩০ জনের মতো এসে আমাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম আজমল হুদা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে আইনগত প্রক্রিয়া শুরু করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!