শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
কঙ্গোতে অতর্কিত হামলায় নিহত রাষ্ট্রদূতের লাশ ইতালি পৌঁছেছে প্রখ্যাত সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় মারা গেছে ৫ লাখ মানুষ জাপানের বাংলাদেশ দূতাবাসে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত শ্রীলংকায় বাংলাদেশ হাইকমিশন কর্তৃক আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইতালিতে বাংলাদেশ দূতাবাসের বর্ণিল আয়োজনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন যুক্তরাষ্ট্রের কংগ্রেসে মাতৃভাষা দিবস রেজুলেশন উত্থাপন জাপানের কানসাইয়ে ভাষা শহীদদের প্রতি আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

বালিয়াকান্দির নতুন চরে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ॥৬জন আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মৌচাকের মধু কাটাকে কেন্দ্র করে বাবুল শেখ ও ইসলাম শেখের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৬জন আহত হয়েছে।

গতকাল ২২শে এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলো ঃ বাবুল শেখ গ্রুপের শেফালি বেগম(৫০) ও তানজিলা আক্তার(১৫) এবং ইসলাম শেখ গ্রুপের শারিরীক প্রতিবন্ধী হামিদ(৪০), হামিদের স্ত্রী মম(৩০), বেদেনা বেগম(৪৫) ও ইসলাম শেখ(৫০)।

এদের মধ্যে ইসলাম শেখকে রাজবাড়ী সদর হাসপাতাল ও বেদেনা বেগমকে ফরিদপুর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করেছে বালিয়াকান্দি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক। বাকীদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত প্রতিবন্ধী হামিদের ভাই সামাদ বলেন, আমাদের বাড়ির পাশে একটি মাদার গাছে মৌচাক বাসা বাঁধে। সে মৌচাক কাটার জন্য বাবুলের আম গাছের উপর দিয়ে যাওয়াকে নিয়ে বাবুল ও তার শ্বশুড় বাড়ি পাশের তেতুলিয়া গ্রাম থেকে প্রায় ৩০ জনের মতো এসে আমাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) একেএম আজমল হুদা বলেন, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে কেউ অভিযোগ দিলে আইনগত প্রক্রিয়া শুরু করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!