মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় উপজেলা আ’লীগের দোয়া ও ইফতার মাহফিল

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১৬ই জুন পাংশা পৌরসভা প্রাঙ্গনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কল্যানে ও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষের কল্যান হয়। মানুষ সুখে শান্তিতে থাকতে পারে। আমাদের সকলকে সেবার ব্রত নিয়ে কাজ করতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।
ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস এবং পাংশা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আল মাসুদ বিশ্বাস বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন পাংশা শাহজূঁই (রাঃ) কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাঃ আবু মুসা আশয়ারী।
ইফতার অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক(উপ-সচিব) শেখ মোহাম্মদ আব্দুল কাদের, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন, কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নূরে আলম ফকীর ও কুয়েতের নাগরিক আবু আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিলে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আহমেদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যাপক মোহাম্মদ আবদুল ওয়াহাব, এডভোকেট মোঃ ওমর আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী ও খোন্দকার সেলিম হোসেন রনো, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু ও মোঃ মিজানুর রহমান মজনু, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার চাঁদ আলী খান, পাংশা সিদ্দিকীয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওদুদ সরসার, পৌরসভার কাউন্সিলর লাবলু বিশ্বাস, গোবিন্দ কুন্ডু, আবুল হোসেন শেখ, আব্দুল ওয়াহাব সরদার, আব্দুল আলীম মুন্সী, রাশিদা ইয়াসমীন, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউসুফ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ শিহাবুর রহমান, পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক এস.এম রাসেল কবির, পাংশা পৌরসভার অন্যান্য কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পাংশা, কালুখালী ও বালিয়াকান্দী উপজেলার বিভিন্ন ইউপির চেয়ারম্যানবৃন্দ, জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত দুই হাজার ৬শত রোজাদারকে ইফতার সামগ্রী দিয়ে আপ্যায়ন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!