বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’

রাজবাড়ী পৌর এলাকার কর্মহীন অসহায় ৩হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান

  • আপডেট সময় বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

॥শেখ আলী আল মামুন॥ করোনা ভাইরাস সংকটের কারণে রাজবাড়ী জেলা প্রশাসকের ত্রাণ ভান্ডার থেকে ৩য় ও ৪র্থ ধাপে দেয়া জি.আর চাল রাজবাড়ী পৌরসভা এলাকার কর্মহীন হয়ে পড়া ৩হাজার দরিদ্র পরিবারের মধ্যে বিতরণ কাজ অব্যহত রয়েছে।

গতকাল ১৪ই এপ্রিল সকালে রাজবাড়ী পৌরসভা কার্যালয় থেকে ৭নং ওয়ার্ডের তালিকাভূক্ত পরিবার গুলোর মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, পৌর কাউন্সিলরগণ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ইতিপূর্বে জেলা প্রশাসকের ত্রাণ ভান্ডার থেকে জি.আর সহায়তার আওতায় ১ম ধাপে পৌর এলাকার ১০০টি চা বিক্রেতা পরিবারের মধ্যে ২০ কেজি করে চাউল ২য় ধাপে কর্মহীন ৩০০ পরিবারের মধ্যে ১০ কেজি চাল আধা কেজি ডাল ও ২ কেজি করে আলু প্রদান করা হয়েছে।

পৌরসভা কর্র্তৃপক্ষ ইতিমধ্যে ৮ হাজার পরিবারের একটি নাম তালিকা জেলা প্রশাসক বরাবর প্রেরণ করেছে। জেলা প্রশাসন অবশ্য রাজবাড়ী পৌরসভা কর্তৃপক্ষকে এ সহায়তা প্রদানের আশ^াস দিয়ে রেখেছে।

জানা গেছে, পর্যায়ক্রমে পৌরসভার বাকি ওয়ার্ডগুলোতেও এই খাদ্য সহয়তা প্রদান অব্যাহত থাকবে।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর