বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা বিএনপির একাংশের ইফতার মাহফিল

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০১৭

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী জেলা বিএনপির খালেক-হারুন গ্রুপের আয়োজনে গতকাল ১৬ই জুন শহরের স্টেশন রোডে অবস্থিত এডঃ এম.এ খালেকের চেম্বারে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য এডঃ কামরুল আলম এবং গোয়ালন্দ উপজেলা বিএনপির সভাপতি গোলাম মোস্তফা।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডঃ কে.এ বারী কুটিন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডঃ রবিউল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ রইচ উদ্দিন ডিউক, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গোলাম কাশেম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ও চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী, জেলা বিএনপি নেতা ও সাবেক জিপি এডঃ হাবীব হেনা, জেলা বিএনপি নেতা এডঃ শহিদুজ্জামান, শহীদ ওহাবপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এডঃ আব্দুল মাজেদ, খানগঞ্জ ইউনিয়ন বিএনপির নেতা আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মোঃ আব্দুল মালেক, কালুখালী উপজেলা ছাত্রদলের নেতা মেহেদী হাসান তোতা, বালিয়াকান্দি উপজেলা ছাত্রদলের নেতা উজ্জল মন্ডল প্রমুখ। উপস্থাপনা করেন জেলা যুবদলের নেতা রেজাউল করিম শিকদার পিন্টু।
বক্তাগণ বলেন, বর্তমানে দেশে গণতন্ত্র নাই। অপশাসনের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। দলে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন হচ্ছে না। ওয়ান ইলেভেনের ষড়যন্ত্রকারীরা এখনো সক্রিয় রয়েছে। নেতৃত্ব কুক্ষিগত করে রেখেছে। তাদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। যারা বিএনপিকে বা জিয়া পরিবারকে ভালবাসে তাদের জয় হবেই। এ সময় তারা এডঃ এম.এ খালেক ও হারুনের নেতৃত্বে রাজবাড়ীতে বিএনপিকে ঐক্যবদ্ধ ও শক্তিশালী করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় বিএনপি নেতা এডঃ এম.এ খালেকের ছেলে ও যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম.এ খালেদ পাভেল, এডঃ সহিদ উদ্দিন আহম্মেদ পনু, জেলা গণফোরামের সভাপতি এডঃ দেবেন্দ্র নাথ রায় ও গোয়ালন্দের বিএনপি নেতা মোঃ নিজাম উদ্দিনসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ইফতারের পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও আরসিএনের আলোর দিশারী অনুষ্ঠানের পরিচালক মাওলানা মোঃ আবু সাইদ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!