বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
করোনা মোকাবেলায় দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিএসসি’র নবনিযুক্ত চেয়ারম্যান সোহরাব হোসাইনের শপথ গ্রহণ শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে ১০ই অক্টোবর নাগাদ করোনায় মারা যেতে পারে ২লাখ ১৮হাজার লোক করোনার সংক্রমণ রোধে রাজবাড়ীতে ১৯৯৪ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ বিশ্ব জুড়ে এক সপ্তাহে কোভিড-১৯ এ মৃত্যুর সংখ্যা অগ্রহণীয় ভাবে বেশি : বিশ্ব স্বাস্থ্য সংস্থা চট্টগ্রামের হাটহাজারীতে আল্লামা আহমদ শফী’র জানাযাতে লাখ লাখ মানুষের অংশগ্রহণ শ্রীলংকা সফরের জন্য প্রস্তুতি॥ক্রিকেটাদের করোনা পরীক্ষা শুরু জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছেন না মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ‘সরকারের গৃহীত পদক্ষেপে পেঁয়াজের বাজারে দাম কমতে শুরু করেছে’

বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

কালের পরিক্রমায় বছর ঘুরে আসে নববর্ষ। জীর্ণ-পুরাতনকে পেছনে ফেলে শুভ্র, সুন্দর আর কল্যাণময়তার প্রত্যাশায় উদিত হয় নতুন বছরের নতুন সূর্য। নতুন আশা ও স¦প্নে উদ্দীপ্ত হয় সকলে। মানুষ বুক বাঁধে পুরাতনকে পেছনে ফেলে নতুন সাফল্যের প্রত্যাশায়। বাংলা নববর্ষ, ১৪২৭ উপলক্ষে জেলা প্রশাসন, রাজবাড়ীর পক্ষ থেকে রাজবাড়ীবাসীকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন।

আমাদের অসাম্প্রদায়িক ও সার্বজনীন উৎসব হলো পহেলা বৈশাখ, বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠান। এ দিনটি প্রতিটি বাঙালির জীবনে নিয়ে আসে উৎসবের আমেজ। এ উৎসব বাঙালি জাতির হাজার বছরের ইতিহাস, ঐতিহ্য, রীতি-নীতি, প্রথা, আচার-অনুষ্ঠান ও সংস্কৃতির ধারক-বাহক। কিন্তু, প্রাণের এই পহেলা বৈশাখ উদযাপন অনুষ্ঠান আমরা করতে পারছি না প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে। করোনা ভাইরাস (ঈঙঠওউ-১৯) এর সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় রাজবাড়ী জেলাকে ১০ দিনের জন্য অবরুদ্ধ (খঙঈকউঙডঘ) করে রাখা হয়েছে।  তাই আসুন করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধকল্পে সরকারী নির্দেশনা মোতাবেক শুভ নববর্ষ উপলক্ষে কোন অবস্থাতেই কোন প্রকার জনসমাগম/অনুষ্ঠান না করে যার যার ঘরে থাকি, নিজে সুস্থ থাকি-অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করি। সতর্কতার মাধ্যমে আমরা নিজে, আমাদের পরিবারকে, আমাদের সমাজকে এবং আমাদের জাতিকে সুরক্ষিত রাখি।

নববর্ষের আহবানে পুরনো বছরের সব জঞ্জাল ধুয়ে-মুছে যাক, করোনা  ভাইরাসের সংক্রমণ দূর হয়ে যাক। নববর্ষ আমাদের সবার জীবনে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি। শুভ নববর্ষ।

শুভেচ্ছা ও শুভ কামনায়- দিলসাদ বেগম, জেলা প্রশাসক, রাজবাড়ী।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর