শনিবার, ৩০ মে ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোনে ভারতের মোদীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল ফিতরে মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও ঈদ উপহার রাজবাড়ীতে দুস্থদের মধ্যে অর্থ-শাড়ী বিতরণ করলেন সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা রাজবাড়ী জেলার প্রায় সকল মসজিদে ও পারিবারিকভাবে ঈদ জামাত অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ঘরোয়া পরিবেশে ঈদ-উল ফিতর উদযাপন করলো মুসলিমরা ফরিদপুরে সামাজিক দূরত্ব মেনে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে করোনার উপসর্গ নিয়ে আরো ১জনের মৃত্যু বালিয়াকান্দির সাধুখালীতে লকডাউনে থাকা ১৯টি পরিবারকে প্রশাসনের খাদ্য সহায়তা করোনা মোকাবেলায় কৃষি বাজারের করণীয় পাংশায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসায়ীদের পাশে এমপি পুত্র মিতুল

বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

কালের পরিক্রমায় বছর ঘুরে আসে নববর্ষ। জীর্ণ-পুরাতনকে পেছনে ফেলে শুভ্র, সুন্দর আর কল্যাণময়তার প্রত্যাশায় উদিত হয় নতুন বছরের নতুন সূর্য। নতুন আশা ও স¦প্নে উদ্দীপ্ত হয় সকলে। মানুষ বুক বাঁধে পুরাতনকে পেছনে ফেলে নতুন সাফল্যের প্রত্যাশায়। বাংলা নববর্ষ, ১৪২৭ উপলক্ষে জেলা প্রশাসন, রাজবাড়ীর পক্ষ থেকে রাজবাড়ীবাসীকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন।

আমাদের অসাম্প্রদায়িক ও সার্বজনীন উৎসব হলো পহেলা বৈশাখ, বাংলা নববর্ষ বরণ অনুষ্ঠান। এ দিনটি প্রতিটি বাঙালির জীবনে নিয়ে আসে উৎসবের আমেজ। এ উৎসব বাঙালি জাতির হাজার বছরের ইতিহাস, ঐতিহ্য, রীতি-নীতি, প্রথা, আচার-অনুষ্ঠান ও সংস্কৃতির ধারক-বাহক। কিন্তু, প্রাণের এই পহেলা বৈশাখ উদযাপন অনুষ্ঠান আমরা করতে পারছি না প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে। করোনা ভাইরাস (ঈঙঠওউ-১৯) এর সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় রাজবাড়ী জেলাকে ১০ দিনের জন্য অবরুদ্ধ (খঙঈকউঙডঘ) করে রাখা হয়েছে।  তাই আসুন করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধকল্পে সরকারী নির্দেশনা মোতাবেক শুভ নববর্ষ উপলক্ষে কোন অবস্থাতেই কোন প্রকার জনসমাগম/অনুষ্ঠান না করে যার যার ঘরে থাকি, নিজে সুস্থ থাকি-অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করি। সতর্কতার মাধ্যমে আমরা নিজে, আমাদের পরিবারকে, আমাদের সমাজকে এবং আমাদের জাতিকে সুরক্ষিত রাখি।

নববর্ষের আহবানে পুরনো বছরের সব জঞ্জাল ধুয়ে-মুছে যাক, করোনা  ভাইরাসের সংক্রমণ দূর হয়ে যাক। নববর্ষ আমাদের সবার জীবনে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি। শুভ নববর্ষ।

শুভেচ্ছা ও শুভ কামনায়- দিলসাদ বেগম, জেলা প্রশাসক, রাজবাড়ী।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!