রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির নবাবপুর ইউপিতে দ্বিতীয় দফায় ৮শত পরিবারের মধ্যে এমপি জিল্লুল হাকিমের খাদ্য বিতরণ

  • আপডেট সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ী-২ নির্বাচনী এলাকার বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার দুপুরে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের আনন্দ বাজার, সোনাপুর কলেজ ও নবাবপুর ইউনিয়ন পরিষদে ৮শত পরিবারের মধ্যে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিমের নিজস্ব অর্থায়নে দ্বিতীয় দফায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন তার পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আশিক মাহমুদ মিতুল।

প্রথমবার নবাবপুর ইউনিয়নে ১১৬০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের পর দ্বিতীয় দফায় ৮শত পরিবারের মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল এবং ৩ কেজি আলু বিতরণ করা হয়।

এ সময় বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফকরুজ্জামান মুকুট, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ মিজানুর রহমান মজনু, নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসান আলী ও নবাবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ বাদশা আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে মোঃ আশিক মাহমুদ মিতুল বলেন, করোনা ভাইরাস সংক্রমনের কারণে শ্রমজীবী নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে ঘরবন্দি অবস্থায় মানবেতর জীবন যাপন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা অসহায় এসব মানুষের পাশে দাড়িয়েছে। আমার বাবা এমপি জিল্লুল হাকিমের পক্ষ থেকে নির্বাচনী এলাকায় হতদরিদ্র মানুষেরা যাতে খাবারের কষ্ট না পায়, সে জন্য দলীয় নেতাকর্মিদের মাধ্যমে অসহায় মানুষের দোরগোড়াই খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। যতদিন এই করোনা প্রাদুর্ভাব থাকবে ততদিন আমরা এসব অসহায় মানুষের পাশে থাকবো।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!