সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর তিতু’র আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০১৭

॥কবির হোসেন॥ রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ আলমগীর হোসেন তিতু’র আয়োজনে গতকাল ১৬ই এপ্রিল তার ২নং বেড়াডাঙ্গার বাসভবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী। অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হোসেনসহ আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত আলী বড় পরিসরে ইফতার মাহফিলের আয়োজন করায় রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ আলমগীর হোসেন তিতুকে ধন্যবাদ জানান এবং তার প্রশংসা ও সমৃদ্ধি কামনা করেন।
এ সময় কাউন্সিলর শেখ আলমগীর হোসেন তিতু কাজী ইরাদত আলীর নিকট এলাকায় একটি মাদ্রাসা প্রতিষ্ঠার দাবী করলে তিনি তা বাস্তবায়নের প্রতিশ্র“তি দেন।
ইফতার মাহফিলের পূর্বে শেখ আলমগীর হোসেন তিতু’র প্রয়াত পিতা-মাতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রহিমুন্নেছা জামে মসজিদের ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ আজাদ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!