সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুক সহিংসতা গত বছর বেড়েছে ৩০ শতাংশ জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়ছেন আজ নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন ৭৬তম শুরু

পাংশায় এমপি জিল্লুল হাকিম ও তার পুত্র মিতুলের উদ্যোগে খাদ্য বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ৮ই এপ্রিল তৃতীয় দিনেরমত পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের ব্যবস্থাপনায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন সংকট মোকাবেলায় বেকার শ্রমজীবী ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার সকালে সরিষা ইউপিতে এবং বিকেলে মৌরাট ইউপিতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, সরিষা ইউপির সরিষাবাজার, বাগলীবাজার ও সরিষা ইউনিয়ন পরিষদ চত্বরে পৃথক তিনটি স্থানে বেকার শ্রমজীবী ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো) বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সরিষা ইউপির চেয়ারম্যান ও সরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার, সরিষা ইউপির সাবেক চেয়ারম্যান ও সরিষা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোবাহান এবং পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং তার পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল বেকার শ্রমজীবী ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন। মহাদুর্যোগের সময় এলাকার কোনো মানুষ যাতে অনাহারে না থাকেন এবং চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় তার জন্য খাদ্য সামগ্রী সহায়তা এবং ভ্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে চিকিৎসা সেবাসহ সামাজিক নিরাপত্তার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি ও আশিক মাহমুদ মিতুলের জন্য দোয়া কামনা করে সরকারের সামাজিক দূরত্ব বজায় সংক্রান্ত নির্দেশনা পালনের গুরুত্বারোপ করেন তারা।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!