শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দির নিশ্চিন্তপুরে অগ্নিকান্ডে ৫টি পরিবারের ৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

॥তনু সিকদার সবুজ॥ বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রান্না ঘরের চুলা থেকে অগ্নিকান্ডে ৫টি পরিবারের বাড়ীতে আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে।

এতে নিশ্চিন্তপুর গ্রামের নিজাম উদ্দিন, রাসুল জোয়ার্দ্দার, মোটরী বেগম, মুরাদ মোল্লা ও রফিকুল ইসলামের বসত ঘরসহ রান্না ঘর, ঘরে থাকা আসবাব পত্র ও পিঁয়াজ পুড়ে যায়। আগুনে প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি হয়। এ সময় বালিয়াকান্দি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শংকর বিশ^াস বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। ক্ষতিগ্রস্থদের যে কোন একটি রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে রাতেই উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ সময় ক্ষতিগ্রস্থ ৫টি পরিবারকে ২টি করে কম্বল, ৫ চাল, ডাল, ৩ কেজি আলু ও তেল সহায়তা প্রদান করে এবং সরকারীভাবে তাদেরকে নগদ অর্থ ও ঘর নির্মাণের জন্য ঢেউটিন দেয়ার আশ^াস দেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!