বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ীতে এমপি কেরামত আলীর উদ্যোগে ২৪০টি হতদরিদ্র পরিবারের মধ্যে শবে বরাতের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

॥রফিকুল ইসলাম॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর উদ্যোগে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ২৪০টি দরিদ্র পরিবারের মধ্যে পবিত্র শবে বরাতের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ৭ই এপ্রিল বিকালে চরনারায়ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণসহ মিজানপুর ইউনিয়নের কয়েকটি পয়েন্টে তিনি নিজ হাতে দরিদ্র পরিবারগুলোর মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল-২ কেজি করে আটা, ১ কেজি করে চিনি, আধা কেজি করে সুজি ও মসলা।

চরনারায়ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ সামগ্রী বিতরণকালে সংসদ সদস্যর কন্যা যুব মহিলা লীগ নেত্রী কানিজ ফাতেমা চৈতী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তালেব মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মাজেদ মন্ডল, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন বিশ্বাস, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে ঘরবন্দী অবস্থায় দরিদ্র শ্রমজীবী মানুষ কাজকর্ম করার সুযোগ না পেয়ে মানবেতর জীবনযাপন করছে। এরই মধ্যে পবিত্র শবে বরাত এসে গেছে। এ অবস্থায় তাদের পাশে দাঁড়ানো সকলের কর্তব্য। এছাড়াও তিনি সকলকে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে সরকারী নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

এ ছাড়াও গতকাল ৭ই এপ্রিল বিকালে মিজানপুর ইউনিয়নের কয়েকটি জায়গায় প্রায় ২শত নারী ও শিশুর মধ্যে পবিত্র শবে বরাতের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, তার কন্যা কানিজ ফাতেমা চৈতী এবং জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!